নতুন ঐশ্বরিয়ার সন্ধান মিলল পাকিস্তানে!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

চোখ, মুখ, হাসি; প্রায় একই রকম। প্রথম দৃষ্টিতে যে কেউই ভাববেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে দেখছেন। হুবহু ঐশ্বরিয়ার মতো দেখতে এক তরুণী সম্প্রতি ভাইরাল হয়েছেন টিকটকের কল্যাণে। নেটাগরিকরা দাবি করছেন, অ্যাশের জমজ বোনই যেন তিনি!

পরিচয় মিলেছে, নতুন এই ঐশ্বরিয়ার বাস পাকিস্তানে। নাম তার আমনা ইমরান। তিনি একজন ‘বিউটি ব্লগার’। তার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়। সেই সুবাদেই তিনি আলোচিত হয়ে উঠলেন সোশাল মিডিয়ায়। তাকে নিয়ে সংবাদও ছেপেছে টাইমস অব ইন্ডিয়ার মতো গুরুত্বপূর্ণ গণমাধ্যম।

আজকাল নেটমাধ্যমে এক চেহারার দু’টি মানুষকে খুঁজে পেতে খুব একটা কসরত করতে হয় না। প্রায়ই শোনা যায় বিভিন্ন তারকার চেহারার মতো দেখতে অনেকের নাম। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরেই তার মতো দেখতে এক যুবকের খোঁজ পেয়েছিলেন নেটাগরিকরা। যার নাম সচিন তিওয়ারি।

শাহরুখ, সালমান খানদের মতো দেখতেও লোকের সন্ধান মিলেছে। এবার পাওয়া গেল ঐশ্বরিয়ার মতো একজনকে।

তার ভিডিও ও ছবি দেখে চমকে গিয়েছেন নেটাগরিকরা। মিশ্র প্রতিক্রিয়ায় ভর্তি হয়ে গেছে আমনার ছবিগুলির কমেন্ট বক্স। কেউ কেউ আমনার দিকে কুমন্তব্যও ছুঁড়ে দিচ্ছেন। দাবি জানাচ্ছেন, ঐশ্বরিয়াকে নকল করার চেষ্টা করছেন তিনি। কেউ আবার তাকে ঐশ্বরিয়ার চাইতেও সুন্দর বলছেন।

সোশাল মিডিয়ায় আমনার দিকে নজর দিলে বোঝা যায়, তিনি বিশ্বসুন্দরীর খেতাব পাওয়া অভিনেত্রী ঐশ্বরিয়াকে অনুসরণ করেন। সাদা ওভারকোট পরে একটি ছবি পোস্ট করেছেন আমনা। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘বুলেয়া’ গানটিতে ঐশ্বরিয়া ঠিক যেমনটি সেজেছিলেন তেমনই লাগছে তাকে।

এছাড়াও ঐশ্বরিয় রাইয়ের ‘মহব্বতে’ ছবির একটি গানে ঠোঁট মিলিয়ে রিল ভিডিও করেছেন আমনা।

 
 
 
View this post on Instagram

A post shared by Aamna Imran (@aamna_imrann)

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]