দীপিকা-ক্যাটরিনাসহ চার তারকাকে ইমরান হাশমির উপদেশ ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ২৫ মার্চ ২০২১

বলিউডে ইমরান হাশমির জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। দুর্দান্ত অভিনয় এবং অসাধারণ ব্যক্তিত্ব দিয়ে আকাশচুম্বী জনপ্রিয়তা তার। তবে রসিকতাও কম জানেন না হাশমি।

সম্প্রতি কফি উইথ করণ অনুষ্ঠানে বলিউডের ৪ জনপ্রিয় তারকাকে দিয়েছেন তার ব্যক্তিগত উপদেশ।

জনপ্রিয় রিয়েলিটি শো 'কফি উইথ করণ'-এর র‍্যাপিড ফায়ার রাউন্ডে তাকে জিজ্ঞাস করা হয় রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, দিপীকা পাডুকোন এবং শ্রদ্ধা কাপুরকে একটি করে উপদেশ দিতে। এই রাউন্ডে হাশমি প্রথমেই রণবীরকে নিয়ে বলেন, দ্রুত মেয়েদের সঙ্গে প্রেমিক পুরুষের খেলা বন্ধ করে দিতে।

ক্যাটরিনার জন্য উপদেশ দেন, রণবীরকে ছেড়ে দেওয়ার জন্য৷ ৩ নম্বরে থাকা দীপিকাকে নিয়ে বলতে গিয়ে হাশমি বলেন, বিয়ে করে ফেলায় এখন রনভীর সিং এর উপদেশই তাকে শুনে যেতে।

সবশেষ শ্রদ্ধার কথা বলতে গিয়ে হাশমি জানান, প্রেম ভালোবাসা থেকে দূরে থেকে নিজের ডায়েট রুটিনে বদল আনতে। বেশি শুকিয়ে যাচ্ছে শ্রদ্ধা।

বলার অপেক্ষা রাখে না, চার তারকাকে দেয়া ইমরান হাশমির মজার এই পরামর্শ ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়৷

প্রসঙ্গত, সম্প্রতি বেশকিছু সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ইমরান হাশমি। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে করোনা পরবর্তী তার প্রথম সিনেমা 'মুম্বাই সাগা'। সামনে মুক্তি পেতে যাচ্ছে বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে নতুন সিনেমা 'চেহেরে'।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]