কেমন ছিল শিল্পার স্বামী রাজের অতীত জীবন?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৭ এএম, ২৩ জুলাই ২০২১

প্রবাদে আছে, অভাবে স্বভাব নষ্ট। সবার ক্ষেত্রে এ বিষয় না খাটলেও অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে যেন একেবারেই মিলে যায়। যে রাজ কুন্দ্রা নামকরা এক ব্যবসায়ী, বিলাসবহুল বাড়ির বাসিন্দা, বলিউডের সুন্দরী অভিনেত্রী স্ত্রী, সেই রাজ কুন্দ্রার ছোটবেলা কিন্তু কেটেছে অভাব অনটনে। খবর : সংবাদ প্রতিদিন।

শৈশবের সেই অভাবের দিনগুলোর জন্যই কি আজ এই হাল রাজের? দ্রুত বড়লোক হওয়ার জন্যই কি পর্ন ছবি তৈরির ব্যবসায় পা রাখা?

এক সাক্ষাৎকারে রাজ কুন্দ্রা নিজেই জানিয়েছিলেন, তার ছোটবেলার অভাব অনটনের কথা। তার বাবা ছিলেন বাস কন্ডাকটর আর মা কাজ করতেন কারখানায়। কোনো মতে সংসার চলত। আঠারো বছর বয়সে কলেজ ছাড়ার পর থেকে রোজগার শুরু করেন রাজ। নিজের খরচ চালাতেন নিজেই। যৌবনে পা রাখার সঙ্গে সঙ্গে নানা সময় নানা ব্যবসার সঙ্গে যুক্ত হন।

ব্যবসা করার ঝোঁক ছিল প্রথম থেকেই। নেপাল থেকে পশমের শাল এনে লন্ডনে রফতানি করতেন রাজ কুন্দ্রা। এই ব্যবসাই তাকে উচ্চতায় পৌঁছে দেয়। এরপর বিনোদন জগতের সঙ্গে যুক্ত হয়ে পড়েন রাজ। শিল্পার আগে আরেকটি বিয়েও করেছিলেন রাজ কুন্দ্রা।

প্রাক্তন স্ত্রীর নাম কবিতা। প্রথম পক্ষে একটি মেয়েও আছে রাজের। কবিতাকে ডিভোর্স দিয়েই শিল্পাকে বিয়ে করেন তিনি।

এই সাক্ষাৎকারেই রাজ জানিয়ে ছিলেন, ‘আমি টাকা খরচ করার সময় একটুও ভাবি না। যে দারিদ্র দেখেছি, যে কষ্ট সহ্য করেছি, সেটা ভুলতেই দুহাতে রোজগার করি, দুহাতে উড়িয়ে দিই।’

সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই অ্যাক্টিভ ছিলেন রাজ। স্ত্রী শিল্পাকে সঙ্গে নিয়ে টিকটক ভিডিও করতেন। যা কিনা ভাইরালও হয়েছিল। আপাতদৃষ্টিতে রাজ-শিল্পার সংসার ছিল সুখের।

এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]