ওমিক্রন: অতিথি তালিকা কাটছাঁট করছেন ভিকি-ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:২৫ এএম, ৩০ নভেম্বর ২০২১

বলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। গাঁটছড়া বাঁধতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। সব ঠিকঠাক থাকলে আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের জয়পুরে বসবে বিয়ের আসর। হাইপ্রোফাইল বিয়ের অনুষ্ঠানে কারা আমন্ত্রণ পাচ্ছেন, তা নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। সে তালিকাও যে যথেষ্ট লম্বা, সে বিষয়েও সন্দেহ নেই। তবে তাদের বিয়েতে নাকি বাঁধ সাধছে ‘ওমিক্রন’। পরিস্থিতির কথা মাথায় রেখে আমন্ত্রিতদের তালিকা ছোট করা হচ্ছে।

ভারতে এখনো কারো শরীরে ‘ওমিক্রন’ ভ্যারিয়েন্ট মেলেনি। তবে তার পরও আতঙ্কে রয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, এই পরিস্থিতিতে তাদের বিয়ের অতিথিদের ভিড় নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন ওয়েডিং প্ল্যানাররা। ভিকি-ক্যাটরিনা চেয়েছিলেন তাদের সব সহ-অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজকদের বিয়েতে আমন্ত্রণ জানাবেন। শোনা যাচ্ছে, জয়পুরে রীতি মেনে বিয়ের আগেই নাকি বাণিজ্যনগরীতে আইনি বিয়ে সারবেন তারকা জুটি। সে কারণে নাকি একটি রিসোর্টও বুক করা হয়েছে।

এত গুঞ্জন চললেও বিয়ে নিয়ে এখনো ভিকি কিংবা ক্যাটরিনা কেউই মুখ খোলেননি। মনে করা হচ্ছে মুম্বাইয়ে আইনি বিয়ে সারার পরই তা ঘোষণা করবেন ভিক্যাট। কবে তারা আনুষ্ঠানিকভাবে বাস্তব জীবনে জুটি বাঁধার কথা ঘোষণা করেন, সেদিকে তাকিয়ে রয়েছেন প্রায় সবাই।

এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]