মাদক মামলায় ছাড় পেলেন না রিয়া ও তার ভাই

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:২০ এএম, ২৩ জুন ২০২২

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে মাদক মামলায় ছাড় পেলেন না রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তী। বুধবার মুম্বাইয়ের বিশেষ আদালতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) যে চার্জশিট দিয়েছে সেখানে দু’জনেরই নাম রয়েছে।

চার্জশিট প্রসঙ্গে সরকারি আইনজীবী অতুল দেশপাণ্ডে আদালতে জানিয়েছেন, রিয়া ও তার ভাই-সহ সেখানে মোট ৩৩ জনের নাম রয়েছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য তথ্য প্রমাণ পেশ করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্তের মরদেহ। সেই মামলার তদন্ত করছে সিবিআই। এর সঙ্গে এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) ও এনসিবি আলাদাভাবে তদন্ত শুরু করে। মাদক মামলায় সুশান্তের বান্ধবী রিয়াকে গ্রেফতার করে এনসিবি। প্রায় এক মাস পর বম্বে হাইকোর্টের নির্দেশে ছাড়া পান তিনি। রিয়ার ভাই-সহ একাধিক ব্যক্তিকে মাদক কেনাবেচার অভিযোগে গ্রেফতার করা হয়। তারাও বর্তমানে জামিনে রয়েছেন।

বুধবার মুম্বাইয়ের বিশেষ আদালতে সরকার পক্ষের আইনজীবী রিয়া ও শৌভিক চক্রবর্তীর বিরুদ্ধে মাদক সেবন এবং সুশান্তের জন্য মাদক কেনার অভিযোগে চার্জ গঠনের আবেদন জানান।

তিনি জানান, সব অভিযুক্তের বিরুদ্ধে চার্জ গঠনের কথা থাকলেও তা করা যায়নি। কারণ, অনেকে আবার অভিযোগ থেকে অব্যাহতি চেয়ে আদালতে আবেদন জানিয়েছেন।

সেই মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত আদালত চার্জ গঠন করবে না। আগামী ১২ জুলাই এই মামলার পরবর্তী শুনানি হবে। সেই শুনানিতেই চার্জ গঠনের বিষয়টি স্পষ্ট হবে বলে মনে করছেন সরকার পক্ষের আইনজীবী। শুনানিতে বুধবার আদালতে উপস্থিত ছিলেন রিয়া ও শৌভিক।

এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]