অস্কার কমিটির সদস্য হওয়ার আমন্ত্রণ পেলেন কাজল-সুরিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৫ এএম, ৩০ জুন ২০২২

দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সাইন্সেসের পক্ষ থেকে ২০২২-এর অস্কার কমিটির আমন্ত্রিত অতিথিদের তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকায় এবার রয়েছেন বলিউড অভিনেত্রী কাজল ও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা সুরিয়া।

মঙ্গলবার ‘ক্লাস অব ২০২২’ সালের জন্য ৩৯৭ জন ‘বিশিষ্ট শিল্পী ও নির্বাহীর’ তালিকা প্রকাশ করে অ্যাকাডেমি। যেখানে নাম রয়েছে কাজল ও সুরিয়ার। অ্যাকাডেমির আমন্ত্রণের তালিকায় রয়েছেন অস্কার মনোনয়নপ্রাপ্ত ৭১ জন এবং ১৫ জন অস্কারজয়ী।

কাজল কাভি খুশি কাভি গাম, কুছ কুছ হোতা হ্যায়, মাই নেম ইজ খান ও ফানার মতো সিনেমায় তার বিস্ময়কর অভিনয়ের জন্য তুমুল প্রশংসিত। এছাড়া ৯০-এর দশকে বলিউডে শাহরুখ, সালমান, আমির খানদের সঙ্গে পর্দায় রাজত্ব করেছেন তিনি।

এদিকে জয় ভীম, কাপ্পান এবং রক্ত চরিত্র টু-এর মতো অনেক সিনেমায় অভিনয়ের জন্য তুমুল প্রশংসিত সুরিয়া। এছাড়া আগামীতে তামিল অ্যাকশন-ড্রামা সোরারাই পোত্রু-এর হিন্দি রিমেকে বলিউড তারকা অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে সুরিয়াকে।

এমআই/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]