হাসান জাহাঙ্গীরের সঙ্গে বিয়ের ভিডিও নিয়ে হাজির নায়িকা সিমলা!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ০৪ জুলাই ২০২২

এক সময়ের বেশ জনপ্রিয় অভিনেত্রী ছিলেন শিমলা। অভিষেকেই বাজিমাত করেছিলেন ‘ম্যাডাম ফুলি’খ্যাত এ চিত্রনায়িকা। পেয়েছিলেন সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। দীর্ঘদিন ধরেই বড় পর্দায় দেখা মিলছে না জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এ অভিনেত্রীর।

এবার তাকে দেখা যাবে টেলিভিশনে। ঈদ উপলক্ষে একটি নাটকে কাজ করেছেন তিনি। সেটি প্রচার হবে বৈশাখী টিভিতে।

নাটকটিতে সিমলা অভিনয় করেছেন অভিনেতা, পরিচালক ও প্রযোজক হাসান জাহাঙ্গীরের বিপরীতে। আজ ৪ জুলাই অভিনেতা নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে এ তথ্যই জানালেন।

সেখানে দেখা গেছে কনে সেজেছেন সিমলা। তিনি বলছেন, ‘আমি সিমলা, একটি গুড নিউজ দেবো। আজকে আমার বিয়ে। আপনারা আমার জন্য দোয়া করবেন।’ এ বলে পাশে থাকা বর সাজে হাসান জাহাঙ্গীরকে মুখ দেখাতে বলেন। অভিনেতা লজ্জায় মুখ ঢেকে রেখেছেন।

ভিডিওটি পোস্ট করে হাসান জাহাঙ্গীর ক্যাপশনে জানিয়েছেন, ‘নাটকের বিয়ে - বাস্তবে নয়। ‘আমার বউ সেলিব্রিটি’ নামের এই নাটকটি ঈদের তৃতীয় দিন বৈশাখী টিভিতে প্রচার হবে।’

অভিনেতা জাগো নিউজকে বলেন, ‘ঈদ উপলক্ষে বিশেষ এই নাটকটি নির্মাণ করেছি। এখানে সিমলাকে পেয়ে ভালো লাগছে। তিনি একজন দারুণ অভিনেত্রী। আশা করছি তাকে টিভিতে দেখতে পেয়ে উপভোগ করবেন দর্শক। সবাইকে আমাদের নাটকটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।