‘থ্রি ইডিয়টস’র সাইলেন্সারের সঙ্গে অভিনয় করছেন মিলন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০১ পিএম, ০৩ জুলাই ২০২২

আমির খান অভিনীত হিন্দি সিনেমা ‘থ্রি ইডিয়টস’র অন্যতম কমেডি চরিত্র ছিল চতুর রামলিঙ্গম ওরফে সাইলেন্সার। এই চরিত্রটি পুরো সিনেমা জুড়ে দর্শকদের মাতিয়ে রাখে। বলিউডের এই অভিনেতার নাম অমি বৈদ্য। তার সঙ্গে অভিনয় করছেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যৌথ প্রযোজনার ‘এমআর-নাইন’ বা ‘মাসুদ রানা’ সিনেমায় দেখা যাবে তাদের। সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মিলন। সেখানে চমক হিসেবে আছেন অমি বৈদ্যও।

রোববার (৩ জুলাই) অমির সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন মিলন। প্রকাশের পর ছবিটি নেটিজেনদের নজর কেড়ে নেয়।

জানা যায়, ‘এমআর-নাইন’র শুটিংয়ের ফাঁকেই অমির সঙ্গে ফ্রেমবন্দি হন মিলন। ছবিটিতে দেখা যায়, শুটিংয়ের ভ্যানিটি ভ্যানের সামনে হাসিমুখে এ দুই তারকা একসঙ্গে দাঁড়িয়ে আছেন।

‘এমআর-নাইন’র বাংলাদেশ অংশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এছাড়া লস অ্যাঞ্জেলেসভিত্তিক আল ব্রাভো ফিল্মস এবং এমআর-নাইন ফিল্মস সিনেমাটি প্রযোজনা করছে।

সিনেমার চিত্রনাট্য করেছেন এর পরিচালক আসিফ আকবর, আব্দুল আজিজ এবং নাজিম উদ দৌলা। আমেরিকার পর গত ৩০ জুন বাংলাদেশে শেষ হয়েছে সিনেমাটির শুটিং।

এতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা এবিএম সুমন। তার বিপরীতে রয়েছেন ভারতের সাক্ষী প্রধান।

এছাড়া সিনেমাটিতে রয়েছেন হলিউড তারকা ফ্রাঙ্ক গ্রিলো, মাইকেল জাই হোয়াইট, নিকো ফস্টার, ওলেগ প্রুডিয়াস, মার্কিন মডেল-অভিনেত্রী জ্যাকি সিগেলসহ হলিউডের অনেকেই। একই সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম এবং আলিশাকেও অভিনয় করতে দেখা যাবে।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]