২০২২ সালে বলিউডে যাদের সংসার ভেঙেছে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২৯ ডিসেম্বর ২০২২

আনন্দের খবরের পাশাপাশি বলিউডে বিষাদের খবরও ছিল বছরজুড়ে। এসব মন খারাপের খবরের মধ্যে ছিল বলিউড তারকাদের সংসার ভাঙার খবর। প্রিয় তারকাদের বিবাহবিচ্ছেদের সংবাদে ভক্তরা অনেক কষ্ট পেয়েছেন। বছরের শেষ দিকে একনজর দেওয়া যাক বলিউডে যাদের সংসার ভেঙেছে।

jagonews24

ঐশ্বর্য রজনীকান্ত-ধানুষ: রজনীকান্তের বড় কন্যা, পরিচালক এবং তামিল সুপারস্টারের দাম্পত্য ছিল দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় বিষয়বস্তু। কিন্তু আচমকাই বছরের শুরুর দিকে যৌথ বিবৃতি দিয়ে তারা জানান, আইনি বিচ্ছেদ না করলেও আলাদা হয়ে যাবেন। তারপর দুই তারকার পরিবার অনেকবার তাদের সম্পর্ক জুড়ে দেওয়ার চেষ্টা করলেও লাভ হয়নি। দুই ছেলেকে মানুষ বাবা-মা হয়ে থাকলেও দাম্পত্যে ফিরবেন না বলেই স্থির করেন ধানুষ-ঐশ্বর্য।

jagonews24

চারু অসোপা-রাজীব সেন: সুস্মিতা সেনের ভাই রাজীব এবং চারুর সম্পর্কের সমীকরণ বারবার বদলেছে। কখনও তারা বিচ্ছেদের পথে হেঁটেছেন, কখনও মেয়ে জিয়ানার জন্য সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করেছেন। কিন্তু শেষমেশ পরকীয়া, শারীরিক হেনস্থার মতো অভিযোগ ওঠার পর আইনি বিচ্ছেদকেই একমাত্র পথ হিসেবে বেছে নেন তারা। যদিও সম্প্রতি এ দম্পতি ঠিক করেছেন, আর কোনো তিক্ততায় যাবেন না, বিচ্ছেদ করে সুসম্পর্ক রেখে মেয়েকে মানুষ করবেন।

jagonews24

সুস্মিতা সেন-ললিত মোদি: ২০২২ সালে সবচেয়ে আলোচিত জুটি। কিন্তু তাদের সম্পর্কের মেয়াদ বড়ই কম। জুলাই মাসে হঠাৎই প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত বিশ্বসুন্দরীর সঙ্গে ছবি দিয়ে লেখেন, ‘অর্ধাঙ্গিনী’। তারপরেই শুরু হয়ে যায় ব্যাপক চর্চা। ধারণা করা হয়, তারা বিয়েও করবেন। যদিও কিছু দিনের মধ্যেই সুস্মিতাকে আবার প্রাক্তন প্রেমিক রোহমান শলের সঙ্গে বেশি সময় কাটাতে দেখা যায়। অন্যদিকে ললিতের টুইটারের প্রোফাইল থেকে সুস্মিতার ছবি সরে যায়। বোঝা যায়, সম্পর্ক টেকেনি।

jagonews24

আরবাজ খান-জর্জিয়া অ্যান্ড্রিয়ানি: মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আরবাজ ইতালীয় মডেল-অভিনেত্রী জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান। এমনকি বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছিল। কিন্তু সদ্য মালাইকা অরোরা সঞ্চালিত একটি চ্যাট শোতে অতিথি করণ জোহরের কথায় জানা যায়, সম্ভবত দুই তারকার বিচ্ছেদ হয়ে গিয়েছে।

jagonews24

অবন্তিকা মালিক-ইমরান খান: অনেক বছরের প্রেম, ২০১১ সালে বিয়ে, ২০১৪ সালে কন্যাসন্তান। কিন্তু হঠাৎই ছন্দপতন। দাম্পত্যে মন টিকল না কারোরই। আর তাই বহুদিন ধরেই তারা আলাদা থাকেন। প্রায় ২ বছর হয়ে গেল তাদের ছাদ আলাদা। চলতি বছর বিবাহবিচ্ছেদের জন্যেও পা বাড়িয়েছেন বলে শোনা গেছে।

jagonews24

রাখি সাওয়ান্ত-রীতেশ সিং: ২০১৮ সালে রীতেশকে বিয়ে করেছিলেন রাখি। তাও গোপনে। ‘বিগ বস’-এর শো-তে যাওয়ার পর নিজের সম্পর্কের কথা স্বীকার করেন তিনি। ধীরে ধীরে প্রকাশ্যে আসতে শুরু করেছিলেন দম্পতি হিসেবে। কিন্তু চলতি বছরই তারা আলাদা হয়ে যান। কারণ হিসেবে রাখি জানান, রীতেশ নাকি তার সঙ্গে আর থাকতে চান না, তাই নাকি বাড়ি ছেড়েও চলে গিয়েছেন।

jagonews24

সীমা সাজদেহ-সোহেল খান: ২৪ বছরের সম্পর্ক শেষমেশ ভেঙেই দিলেন তারকা দম্পতি। অনেক বছর ধরেই তারা আলাদা থাকেন। কিন্তু সোহেলের ভাই সালমান খান থেকে শুরু করে পরিবারের অনেকেই তাদের বিয়ে টেকানোর চেষ্টা করেও সুরাহা পাননি। গত অগাস্ট মাসে খাতা-কলমে বিবাহবিচ্ছেদ করেন তারা।

এমএমএফ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।