খোলামেলা ছবিতে কাজল-অজয়ের মেয়ে নাইসা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ০৫ এপ্রিল ২০২৩

খোলামেলা ছবিতে আলোচনায় এসেছেন বলিউড তারকা-অজয় কাজলের মেয়ে নাইসা দেবগন। এনএমএসিসি-এর অনুষ্ঠানে গিয়ে এ ফটোশুট করেছিলেন। সেখানকার কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কাজল।

আরও পড়ুন: কাজলের মেয়ের ছবি ভাইরাল

ছবি পোস্ট করে কাজল লেখেন, ‘মিনি মি’। অর্থাৎ, ‘ছোট কাজল’ হচ্ছেন নাইসা। ইনস্টাগ্রামে কাজল তার মেয়ের সঙ্গে তোলা কিছু ছবিও পোস্ট করেছেন। ছবিতে মা-মেয়েকে হাসতে দেখা যায়। দুজন সম্প্রতি এসএমএসিসি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

সম্প্রতি এক সাক্ষাৎকারে মেয়েকে নিয়ে মুখ খুলেছেন অজয়। জানিয়েছেন, অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিতে মেয়ে এবং ছেলে যুগকে কখনোই জোর করেননি তিনি বা কাজল। অজয়ের ভাষ্য, ‘ওরা যাই করুক, সেই কাজের উপর ওদের ভরসা রাখতে হবে। প্রচুর পরিশ্রম করতে হবে।’

আরও পড়ুন: মেয়ের পাশে থাকার ব্যাপারে কাজলের প্রতিশ্রুতি

অজয় আরও জানান, পেশা যাই হোক, তিনি এবং কাজল সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেবেন সন্তানদের দিকে। নাইসা বলিউডে পা রাখেননি ঠিকই। তবে একাধিকবার বিতর্কের কেন্দ্রে এসেছেন তিনি।

কখনো তার খোলামেলা পোশাক, কখনো আবার ঠাকুরদা বীরু দেবগণের মৃত্যুর ঠিক পর দিনই পার্লারে যাওয়া নিয়ে একাধিকবার ট্রোল-কটাক্ষের মুখে পড়েছেন নাইসা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।