ফুচকায় মজেছেন সারা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ২৬ মে ২০২৩

বলিউডের নতুন প্রজন্মের তারকা সারা আলি খান বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন। কান চলচ্চিত্রে উৎসবে সারার পোশাক তুমুল প্রশংসা কুড়িয়েছে। দেশে ফিরেই সিনেমার প্রচারে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। কখনো রাজস্থান কখনো আবার কলকাতায়। এক মুহূর্তও যেন তার বিরাম নেই।

আরও পড়ুন: সাইফ আলী খানের মেয়ের চুমুর ছবি ভাইরাল

নবাব কন্যা হয়েও সারা আলি খান যে গার্ল নেক্সট ডোর, একথা সবারই জানা। কখনো অটোয় ঘোরেন তিনি কখনো আর পাঁচটা মেয়ের মতোই সালোয়ার কামিজে ধরা দেন তিনি। সেরকমই কিছু চিত্র দেখা গেল কলকাতায়।

আরও পড়ুন: সারা আলি খানের প্রস্তাবে লজ্জায় লাল হয়ে কী বললেন কার্তিক (ভিডিও)

বৃহস্পতিবার (২৫ মে) কলকাতায় তার আগামী সিনেমা জরা হটকে জরা বাঁচকের প্রচারে এসেছিলেন অভিনেত্রী। এ সময়ে সারা বলেন যে, তিনি খেতে ভালোবাসেন। কলকাতায় এসে মিষ্টি দই খেয়েছেন। এবার তার ফুচকার খাওয়ার পালা।

আরও পড়ুন: ভাইয়ের সঙ্গে অশ্লীল ছবি প্রকাশ করে বিতর্কিত সারা

রাসেল স্ট্রিটে চলে যান ফুচকা খেতে। কলকাতার রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেয়ে নায়িকার জবাব, দারুণ মজা হচ্ছে।


সারা বলেন, ‘কলকাতার ভাইবস আমার খুব পছন্দ। অনেক ভালোবাসা পাই এখান থেকে। আর আজ যেখানে দাঁড়িয়ে আছি এই জায়গাটাও হটকে যেমন এই ফুচকা খেতে খেতেই সাংবাদিক বৈঠক করছি।’


এদিন সারা আলি খানের পরনে ছিল হালকা সবুজ ও রানী পিঙ্ক কম্বিনেশনের স্যুট সঙ্গে সারারা ট্রাউজার। কানে পরেছিলেন ঝুমকা, হাতে ভর্তি চুড়ি। একেবারে দেশি গার্ল সেজে কলকাতায় ঘুরে গেলেন সারা আলি খান।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।