সারা আলি খানের প্রস্তাবে লজ্জায় লাল হয়ে কী বললেন কার্তিক (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৫ এএম, ২২ নভেম্বর ২০১৮

সাইফ আলী খানের কন্যা সারা আলি খানের প্রথম ছবি ‘কেদারনাথ’ মুক্তি পেতে চলেছে কিছু দিনের মধ্যেই। তবে ইতোমধ্যেই খবরের শিরোনাম হলেন তিনি। শিরোনামের বিষয়টি হলো অভিনেতা কার্তিককে তার প্রেমের প্রস্তাব।

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘কফি উইথ করন’ শোতে এসেছিলেন সাইফ আলী খান ও তার কন্যা সারা আলী খান। সেখানেই সারাকে প্রশ্ন করেন করন। প্রশ্নের উত্তরে সারা জনান, তিনি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে ডেট করতে চান। তিনি আবার বলেন, তিনি রণবীর কাপুরকে বিয়ে করতে চান ও অভিনেতা কার্তিক আরিয়নের সঙ্গে প্রেম করতে চান। এ সময় সঙ্গে সঙ্গে সাইফ আলী খান বলে ওঠেন, ‘যদি তোমার টাকা থাকে, তাহলে তুমি ওকে (সারা) নিয়ে যেতে পারো।’ বাবার এমন কথায় সারা প্রায় চিৎকার করে বলে ওঠেন, ‘তুমি এটা বলা বন্ধ করো। এটা ভুল।’

তবে এই খবর এখন সবার জানা। নতুন খবর হলো, এই কথা যখন কার্তিককে বলা হলো, তখন প্রায় লজ্জায় লাল হয়ে যান এই অভিনেতা। মুম্বাইয়ের একটি অ্যাওয়ার্ড ফাংশানে এসেছিলন কার্তিক। সেখানেই সাংবাদিকরা তার কাছে জানতে চান, এ বিষয়ে তার মত কী। কারণ সারাতো তার সঙ্গে ডেটে যেতে চেয়েছিলেন।

সাংবাদিকদের কাছ থেকে সারা প্রসঙ্গে এমন কথা শোনার পর কার্তিকের চোখেমুখে লজ্জার আভা ফুটে ওঠে। যেন তিনি এটি বিশ্বাসই করতে পারছিলেন না। এ সময় তার মধ্যে কিছুটা অস্থিরতা লক্ষ্য করা গেলেও বিষয়টি মুহূর্তে সামলে নেন তিনি। এরপর একটু স্মিত হেসে বলেন, ‘সারা বেশ সুন্দরী এবং আমি তার সঙ্গে কফি ডেটে যেতে চাই।’

এসআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।