সড়ক দুর্ঘটনায় অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ০৫ জুন ২০২৩

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন মালয়ালম সিনেমার অভিনেতা কোল্লাম সুধীর। সোমবার (৫ জুন) ভোরে কেরালার ত্রিশূরের কাছে ট্রাকের সঙ্গে তার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মৃত্যু হয়েছে তার। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

পুলিশ সূত্রে গেছে, কোল্লাম ছাড়াও উল্লাস আরুর, বিনু আদিমালি ও মহেশ নামক আরও তিন ব্যক্তি সোমবার ভোরে গাড়িতে করে বেরিয়েছিলেন। হঠাৎ ভোর সাড়ে চারটা নাগাদ ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাদের গাড়ির।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রের কিংবদন্তি তারকা জর্জ মাহারিস আর নেই

দুর্ঘটনার পর চার জনকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেতার। বাকিরা অবশ্য আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। যে গাড়িটি করে যাচ্ছিলেন অভিনেতা সেটি একেবারে দুমরে-মুচড়ে গিয়েছে। এরই মধ্যে সেই ছবি ভাইরাল হয়েছে। মর্মান্তিক এই ঘটনায় শোক প্রকাশ করেছেন কেরালার মুখ্যমন্ত্রী পিনরাই বিজয়ন।

আরও পড়ুন: চলে গেলেন কন্নর অভিনেতা নীথিন

কোল্লামের মৃত্যুতে আকস্মিক মুত্যুতে মালয়লাম সিনেমা ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। বেশ কিছু শো করেছিলেন কোল্লাম। এছাড়াও কৌতুকাভিনেতা হিসেবে বেশ নামডাক ছিল তার। স্বাভাবিকভাবে দর্শক থেকে তার সতীর্থ কেউই মেনে নিতে পারছে না তার মৃত্যু।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।