বলিউড অভিনেতা রিও কাপাডিয়া আর নেই

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৩

চলে গেলেন বলিউড অভিনেতা রিও কাপাডিয়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। ১৩ সেপ্টেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ‘চাক দে ইন্ডিয়া’সিনেমার আলোচিত এ অভিনেতা। তার মৃত্যুতে বলিউডজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন: বাবা হারালেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি

শাহরুখের সহ-অভিনেতা রিওর প্রয়াণের খবর নিশ্চিত করেছেন তার বন্ধু ফয়জুল মালিক। মৃত্যুর কারণ এখনো স্পষ্ট জানা যায়নি। অভিনেতার পরিবারের পক্ষ থেকে এখনো কোনো ধরনের বিবৃতি প্রকাশ করা হয়নি।

জানা গেছে, আজ (১৫ সেপ্টেম্বর) এ অভিনেতার সৎকার করা হবে গোরেগাঁওর এক শ্মশানে। মৃত্যুকালে তার স্ত্রী মারিয়া ফারাহ এবং দুই ছেলে আমন এবং বীরকে রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবারের সবাই শোকে ভেঙে পড়েছেন।

রিও তার ক্যারিয়ারে অনেক সিনেমায় কাজ না করলেও, যে কয়টি করেছেন তা তুমুল আলোচিত ও জনপ্রিয় হয়েছে। শেষবার তাকে জোয়া আখতারের ওয়েব সিরিজ ‘মেড ইন হেভেন ২’-এ অভিনয় করতে দেখা গিয়েছিল। এতে ম্রুণাল ঠাকুরের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন রিও। চরিত্রটি সবার কাছ থেকে ব্যাপক প্রশংসা লাভ করেছিল।

রিও এর আগে একাধিক বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন। তার ক্যারিয়ারের আলোচিত সিনেমার মধ্যে রয়েছে ‘চাক দে ইন্ডিয়া’, ‘দিল চাহতা হ্যাঁয়’, ‘মরদানি’ ইত্যাদি।

আরও পড়ুন: ‘সাকি সাকি’ গানের বলিউড গীতিকার আর নেই

চলতি বছর জুন মাস পর্যন্ত রিওকে ইনস্টাগ্রামে সক্রিয়ভাবে ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছিল। প্যারিসে ছুটি কাটানোর কথাও ভক্তদের জানিয়েছিলেন সেখানে। তার এমন হঠাৎ চলে যাওয়ায় ভক্ত-অনুরাগীরা বিস্মিত।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।