সালমানের বাড়ির সামনে গুলি

কী পদক্ষেপ নিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ১৪ এপ্রিল ২০২৪

বলিউড ভাইজান খ্যাত তারকা সালমান খান গত বছর থেকেই ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছেন। এ কারণে তার নিরাপত্তা বাড়ানো হয়েছে। এমনকী বদলে ফেলা হয়েছে তার গাড়ি।

সালমানের বাসভবন এখনো মুম্বাইয়ের বান্দ্রার ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’। আজ (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে তার বাড়ির সামনে চার রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায় অজ্ঞাত দুই ব্যক্তি। ওই দুজনের খোঁজে এরই মধ্যে তল্লাশি শুরু করেছে মুম্বাই পুলিশ।

আরও পড়ুন:

তবে এ ঘটনা একেবারে হালকাভাবে নিচ্ছেন না মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথে শিন্ডে। শোনা যাচ্ছে, অভিনেতার বাড়ির বাইরে এই ঘটনা ঘটতেই মুম্বাইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে আলোচনায় বসেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

এরই মধ্যে ১৫ জন পুলিশের একটি টিমকে পাঠানো হয়েছে সালমানের বাড়ির বাইরে। মুম্বাইয়ের অপরাধ দমন শাখার যুগ্ম কমিশনার লক্ষ্মী গৌতমসহ ‘এনকাউন্টার বিশেষজ্ঞ’ অফিসার দয়া নায়েক পৌঁছে যান অভিনেতার বাড়িতে। ফরেন্সিক বিশেষজ্ঞেরা এলাকায় গিয়ে নমুনা সংগ্রহ করেছেন। ঠিক কী কারণে ওই দুই ব্যক্তি গুলি চালিয়ে পালালেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে সালমানের নাম জড়িয়েছিল। এর ‘প্রতিশোধ’ নিতে সালমানকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘খতমের তালিকা’য় রেখেছেন, তাদের মধ্যে প্রথমেই রয়েছে সালমানের নাম। তাই এ ঘটনায় ওই গোষ্ঠীর হাত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

আজকের এই ঘটনার পর থেকে উদ্বেগে সালমান অনুরাগীরা। অবশ্য দুপুরের দিকে অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘ভাইজান ঠিক আছেন।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।