এক হচ্ছেন ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৫ এএম, ১৩ ডিসেম্বর ২০১৭

হলিউডের আইকনিক তারকাজুটি ছিলেন ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। একসঙ্গে আদর করে তাদের ব্রাঞ্জেলিনা বলে ডাকা হতো। তাদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক নিয়ে ছিলো বিস্তর আলোচনা। কিন্তু সম্পর্কে বিচ্ছেদ ঘটে বিয়ে করার মাত্র দুবছর পরই।

সে থেকেই আলাদা থাকেন এই দুই তারকা। দত্তক নেয়া ছয় সন্তানকে নিয়ে অ্যাঞ্জেলিনা জোলি আলাদা বাড়িতেই থাকেন। এরইমধ্যে নতুন করে জানা গেল, আবারও এক হচ্ছেন তারা। আর এই এক হওয়ার উদ্দেশ্য বড়দিনের উৎসব।

সামনেই আসছে বড় দিন। আর সে উৎসব উপলক্ষে দিনটি সন্তান ও সাবেক স্ত্রীর সাথে কাটানোর ইচ্ছা পোষন করেছেন ব্রাড। কিন্তু অ্যাঞ্জেলিনা প্রথমে তাতে অনুমতি দেননি। কারণ তিনি পরিকল্পনা করেছিলেন সন্তানদের নিয়ে কম্বোডিয়া যাবেন ক্রিসমাস পালন করতে। কিন্ত সেসময় সন্তানরা আবদার করেন অন্তত আর একবার আগের মতো সবাই একসাথে ক্রিসমাস পালন করা হোক।

সন্তানদের আবদার তো আর ফেলতে পারেন না জোলি। তাই আগামী ক্রিসমাসে আবারো একসঙ্গে হচ্ছেন এই আলোচিত তারকা জুটি। গুঞ্জন শোনা যাচ্ছে জোলির পরবর্তী ছবির প্রযোজনাও করবেন ব্রাড পিটের প্রযোজনা প্রতিষ্ঠান।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।