অতিরিক্ত মদপানে নীল সিনেমার নায়িকার মৃত্যু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ২৭ জানুয়ারি ২০২৪

মার্কিন নীল সিনেমার আলোচিত নায়িকা জেসি জেনি মারা গেছেন। ভারতীয় গণমাধ্যম ‘এনডিটিভি’র সংবাদে জানা গেছে, তিনি অতিরিক্ত মদপান করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। ‘দ্য নিউইয়র্ক টাইমস’ পত্রিকার খবরেও তার মৃত্যুর খবর প্রকাশ করা হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের ওকলাহোমার বাসভবনে জেসির দেহ পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করতে গিয়ে শুধু জেসিরই নয়, তার বয়ফ্রেন্ড ব্রেট হাসেনমুলারকে মৃত অবস্থায় পান।

আরও পড়ুন: খাল থেকে মডেলের মরদেহ উদ্ধার

পুলিশের প্রাথমিক অনুমান, অতিরিক্ত মাদকাসক্তিই জেসি ও তার বয়ফ্রেন্ডের মৃত্য়ুর কারণ। পুলিশ মৃত্যুর কারণ তদন্ত করে দেখছে।

অতিরিক্ত মদপানে নীল সিনেমার নায়িকার মৃত্যু

এখন পর্যন্ত পর্নোগ্রাফিক সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্য়য়বহুল সিনেমার নাম ‘পাইরেটস’। ‘পাইরেটস’ সিরিজে জুলসের চরিত্রে জেসি সকলের নজর কেড়েছিলেন।

২০০৩ সালে জেসি অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা করেছেন। পামেলা অ্যান্ডারসনের সঙ্গে জেসি ‘বেওয়াচ: হাওয়াইয়ান ওয়েডিং’-এ স্ক্রিনও শেয়ার করেছেন।

আরও পড়ুন: নীল সিনেমার নায়িকার রহস্যজনক মৃত্যু

অতিরিক্ত মদপানে নীল সিনেমার নায়িকার মৃত্যু

২০০৪ সালে জেসি এইচবিও সিরিজ ‘স্টারস্কাই অ্যান্ড হাচ’ ও ‘এনট্য়ুরেজ’-এ অভিনয় করেছেন। জেসিকে প্লেবয় চ্য়ানেলের শো ‘নটি অ্যামেচার্স হোম ভিডিয়োজ’ ও ‘নাইট কলস’-এ সঞ্চালিকার ভূমিকাতেও পাওয়া গিয়েছে। তার কাজের প্রশংসাও হয়েছিল বিস্তর।

১৯৯৮ সালে জেসি স্নাতক হয়েছিলেন মুর হাই স্কুল থেকে। পর্নোগ্রাফিক অভিনেত্রী ও মডেল হিসেবে জেসির পরিচিতি। তিনি এভিএন ও এক্সআরসিও হল অফ ফেমেও ঠাঁই পেয়েছেন। অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে তার কর্মজীবনের ছিল অসংখ্য পুরস্কার লাভ করেছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।