প্রীতি জিনতা বিরতি শেষে কার সঙ্গে বলিউডে ফিরছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০০ পিএম, ২৬ জানুয়ারি ২০২৪

বলিউড নায়িকা প্রীতি জিনতা। তিনি নব্বই দশকের শেষ দিকে শাহরুখ খান অভিনীত সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা ‍শুরু করেন। এ সিনেমার নাম ‘দিল সে’।

নির্মাতা মণি রত্নম পরিচালিত ‘দিল সে’ সিনেমার মাধ্যমেই অভিনয়ের হাতেখড়ি হয় প্রীতির। তারপরে ‘সোলজার’, ‘সংঘর্ষ’, ‘হর দিল জো প্যার করেগা’, ‘মিশন কাশ্মীর’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘সালাম নামাস্তে’ ও ‘বীর জারা’-র মতো সিনেমা কাজ করেছেন প্রীতি।

প্রীতি জুটি বেঁধেছেন হৃতিক রোশন, আমির খান, সালমান খান, শাহরুখ খানের মতো মেগা স্টারদের সঙ্গে। তবে গত দেড় দশকে ধরে সিনেমার পর্দা থেকে দূরে রয়েছেন বলিউডের এ নায়িকা।

জানা গেছে, সেই বিরতির শেষে সিনেমায় ফিরছেন প্রীতি। বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে, শিগগিরই নাকি বলিউডের পর্দায় আসতে যাচ্ছেন এ নায়িকা। সম্প্রতি মুম্বাইয়ে একটি স্টুডিওর বাইরে দেখা গেছে প্রীতিকে। তার পরনে ছিল হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজ।

আরও পড়ুন: মুক্তির দিন কত আয় করেছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’

ভারতীয় একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, ‘গদর’ খ্যাত সানি দেওলের পরবর্তী সিনেমা ‘লাহোর ১৯৪৭’-এর মাধ্যমেই নাকি পর্দায় ফিরতে যাচ্ছেন প্রীতি। সেই সিনেমার লুক টেস্টের জন্যই নাকি বিদেশ থেকে বলিউডে ফিরে এসেছেন নায়িকা।

এর আগে ‘হিরো: লভ স্টোরি অফ আ স্পাই’, ‘ফর্জ’ সিনেমায় সানির সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন প্রীতি। গত বছর বক্স অফিসে সুপারহিট ‘গদর-২’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন সানি।

আরও পড়ুন: অবশেষে ওটিটিতে রণবীরের ‘অ্যানিমেল’

সেই সিনেমায় আমিশা প্যাটেলের সঙ্গে জুটি বেঁধেছিলেন সানি। ‘গদর ২’ সিনেমার সাফল্যের পর সানির সঙ্গে জুটি বাঁধার ক্ষেত্রে আগ্রহ প্রকাশ করেন বলিউড পারফেক্টশস্টি আমির খান। আমিরের প্রযোজনাতেই তৈরি হচ্ছে ‘লাহোর ১৯৪৭’ সিনেমাটি।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।