জসীমউদ্দীনের নায়িকা চম্পা


প্রকাশিত: ০৬:৩৩ এএম, ১৯ মে ২০১৫

পল্লীকবি জসীমউদ্দীনের ‘বোবা কাহিনী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। এ ছবির নায়িকা হয়ে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়িকা চম্পা।  

নির্মিতব্য এ ছবির রচনা, চিত্রনাট্য, ও পরিচালনা করছেন হোসেন। পরিচালক জানালেন, গেল ১৫ মে থেকে গাজীপুরের হোতাপাড়ায় এর দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে।

জসীমউদ্দীনের নায়িকা হওয়া প্রসঙ্গে চম্পা বলেন, ‘আমি শৈশব থেকেই পল্লীকবি জসীমউদ্দীনের সাহিত্যের একনিষ্ঠ ভক্ত। তার অনেক কবিতা এখনো আমি মুখস্থ বলতে পারি। কবিতার পাশাপাশি এই সৃষ্টিশীল কারিগরের গল্প-উপন্যাসও আমাদের সবাইকে আন্দোলিত করে। তার অমর সৃষ্টি বোবা কাহিনী উপন্যাসের নায়িকা হতে পেরে আমি সত্যি আনন্দিত।’

চম্পা সম্প্রতি শেষ করেছেন এস এ হক অলিকের পরিচালনায় ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির কাজ। ছবিটিতে নায়ক-নায়িকা হিসেব অভিনয় করেছেন শাকিব খান ও পরীমনি। এতে পরীমনির ফুফুর চরিত্রে দেখা যাবে চম্পাকে। চলতি বছরের শেষ দিকে তার এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]