ডিভোর্স বললেই কি হয়ে যায় : মিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৭

 

খবর রটেছে পপসংগীত শিল্পী মিলার ডিভোর্স হয়ে গেছে। কিন্তু ডিভোর্সের বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন বলে জাগো নিউজকে জানিয়েছেন মিলা।

সোমবার রাতে মিলা বলেন, ডিভোর্সের খবর পুরোপুরি মিথ্যা। আমার স্বামীর সঙ্গে কোনো ডিভোর্স হয়নি।

মিলা আরও বলেন, ডিভোর্স কি বললেই হয়ে যায়? যারা বানোয়াট মনগড়া নিউজ ছড়াচ্ছেন তাদের বলব আল্লাহর ওয়াস্তে মনগড়া নিউজ করে বিভ্রান্তিতে ফেলবেন না।

কথায় কথায় মিলা স্বীকার করেন তার স্বামী পারভেজের সঙ্গে বেশ কদিন ধরেই মন কষাকষি চলছে। যেটি তিনি দাম্পত্য জীবনের একটি অংশ হিসেবেই দেখছেন।

মিলা বলেন, বিয়ের পরপরই মনোমালিন্য শুরু হয় দুজনের মধ্যে। প্রায়ই ঝগড়া হয়। একপর্যায়ে পারভেজের বিরুদ্ধে মামলা করতে বাসা থেকে বের হই। যদিও পরিবারের হস্তক্ষেপে শেষ পর্যন্ত বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়নি।

এই কণ্ঠশিল্পী আরও বলেন, আমি চেষ্টা করছি দাম্পত্য জীবনে কলহ মিটিয়ে ফেলতে। আমার স্বামী এবং আমি নিজেদের দিক থেকে সেক্রিফাইজ করছি। আমাদের মধ্যে আলোচনা চলছে কীভাবে আমরা একসঙ্গে থাকতে পারি।

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। এ বছরের ১২ মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

এনই/জেডএ/আইআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]