দশ বছর পর মিউজিক ভিডিওতে মারজুক রাসেল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ১৪ অক্টোবর ২০১৭

নাটক-টেলিফিল্মে নিয়মিত অভিনয় করলেও কোনো গানের ভিডিওতে দেখা যায় না গীতিকবি ও অভিনেতা মারজুক রাসলকে। সর্বশেষ ১০ বছর আগে গানের ভিডিওতে মডেল হয়েছিলেন মারজুক রাসেল। দীর্ঘ এক দশক পর আবারও তিনি হাজির হয়েছেন একটি গানের ভিডিওতে।

রাজীব রহমানের গাওয়া গানটির শিরোনাম ‘স্মৃতি কথা’। নীল রহমানের কথায় গানটির সুর করেছেন আহসান সাথিল। সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। জি সিরিজের ব্যানারে গানটির মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে সম্প্রতি।

আল মাসুদের নির্দেশনায় এতে মারজুক রাসেল ছাড়া আরও মডেল হয়েছেন সোহেল খান ও তারিন রহমান। ভিডিওতে মারজুক রাসেলকে দেখা গেছে এক স্মৃতিকাতর চরিত্রে। যিনি রঙ-তুলির আঁচড়ে ক্যানভাসে ভাসিয়ে তোলার চেষ্টা করেন তার হারানো অতীতকে।

দীর্ঘ দিন পর মিউজিক ভিডিওতে অভিনয় করা প্রসঙ্গে মারজুক রাসেল বলেন, ‘আমি সবসময় নিজের পছন্দেই কাজ করি। নাটক-টেলিফিল্মের ক্ষেত্রেও এটা সবাই জানেন। এই দীর্ঘ সময়ে হয়ত আমার পছন্দসই গান কিংবা মিউজিক ভিডিওর গল্প পাইনি। অথবা তেমন গান হয়েছে, কিন্তু আমার কাছে এসে পৌঁছায়নি। তবে সবমিলে এই গান এবং গানের ভিডিওর যে গল্প, সেটা আমার ভালো লেগেছে। তাই কাজটি করেছি। আশা করছি সবার ভালো লাগবে।’

‘স্মৃতি কথা’ গানটি দেখতে ক্লিক করুন :

এনই/এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]