মিশা সওদাগরের বাড়িতে তারকাদের মেলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২১ অক্টোবর ২০১৭ | আপডেট: ০৩:০০ পিএম, ২২ অক্টোবর ২০১৭
মিশা সওদাগরের বাড়িতে তারকাদের মেলা

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর এই বছরের পুরোটা সময় নানা কারণে ব্যস্ত ছিলেন। এর মধ্যে ছবির শুটিং, শিল্পী সমিতির নির্মাচন, চলচ্চিত্রের স্বার্থ রক্ষায় আন্দোলন সবকিছুই ছিল। এসব কাটিয়ে এখন তিনি কিছুটা ঝামেলামুক্ত।

এই সময় চলচ্চিত্রের সিনিয়র শিল্পী, বন্ধু সহকর্মীদের নিয়ে গেল বৃহস্পতিবার রাতে একটি গেট-টুগেদার পার্টির আয়োজন করেন।

মিশার উদ্দেশ্য ছিল আরো একটি। শিগগিরই তিনি ওমরায় যাবেন। এখন সময়ে ব্যস্ততা কিছুটা কম আছে, তাই শিল্পীদের কাছে দোয়া- ভালোবাসা চাইতে এবং একসঙ্গে কিছুটা সময় কাটানোর উদ্যোগ নেন মিশা। মিশার ডাকে সাড়া দিয়েছিলেন অনেকেই। তাদের নিয়ে সেদিন রাতে মিশার উত্তরার বাসভবনে বসে তারার মেলা।

মিশা বলেন, ‌‘আমরা শিল্পীরা সবসময়ই শিল্পীর সুখে দুঃখে পাশাপাশি থাকার চেষ্টা করি। একে অন্যের বিপদে হাত বাড়িয়ে দেই। শুধু সমিতির সভাপতি হয়েই নয়, ক্ষমতার বাইরে থেকেও আমি আমার শিল্পীদের বিপদে আপদে পাশে থাকার চেষ্টা করেছি। শিল্পী সমিতির সভাপতি হিসেবে আমি আমার দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করছি।’

তিনি বলেন, ‘যারা আমার নিমন্ত্রণে সাড়া দিয়ে আমার বাসায় এসেছিলেন তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। বেশি কৃতজ্ঞ আমি সোহেল রানা ভাই, ফারুক ভাই ও ইলিয়াস কাঞ্চন ভাইয়ের কাছে। তারা চলচ্চিত্রে আমার অভিভাবক। সবচেয়ে বড় কথা শিল্পীর পাশে যেকোনো পরিস্থিতিতে শিল্পী থাকবেন- এই মূলমন্ত্রই আমাদের এগিয়ে যাবার বড় শক্তি।’

Misha Bhai

আমন্ত্রিত শিল্পীদের সঙ্গে গল্প, আড্ডা শেষে মিশা সওদাগর ব্যস্ত হয়ে ওঠেন তাদের রাতের খাবার পরিবেশন করতে। খাওয়া শেষে অনেকের তাড়া থাকায় ছুটে যান গন্তব্যে আবার অনেকেই ছোট পরিসরে আয়োজিত গানের ভুবনে মেতে ওঠেন।

সেদিন উপস্থিত ছিলেন চিত্রনায়ক, প্রযোজক সোহেল রানা, ফারুক, চিত্রনায়িকা রোজিনা, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, বাপ্পারাজ, আমিন খান, সম্রাট, সাইমন, চিত্রনায়িকা পপি, পূর্ণিমা, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, নিপুণ, সাইমন সাদিক, পরিচালক ছটকু আহমেদ, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, শামসুল আলম, সুমন দে’সহ আরো অনেকে।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com