কনডমের বিজ্ঞাপনে সমালোচিত বিপাশা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৫০ এএম, ২৪ অক্টোবর ২০১৭

বলিউডের বাঙালি ললনা বিপাশা বসুকে 'সেক্স সিম্বল' তারকা বলা হয়। ছবিতে তার আবেদনময় উপস্থিতি দর্শককে মোহিত করে। ক্যারিরয়ারের প্রায় দেড় যুগ পেরিয়েও তার আবেদন কমেনি। তাই কনডমের বিজ্ঞাপনে সেই কামিনী বিপাশাকেই চাইবেন নির্মাতা সেটাই স্বাভাবিক।

বিপাশাও নির্মাতার প্রস্তাবে রাজি হয়ে স্বামী করণ সিং গ্রোভারকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন বিজ্ঞাপনটিতে। টিভিসিটি ভারতের টেলিভিশনগুলোতে প্রচারও হচ্ছে। বলার অপেক্ষা রাখে না ভক্তদের কাছে দারুণ সাড়া পেয়েছেন এটি দিয়ে। তবে গায়ে লেগে গেল সমালোচনা ও বিতর্কের কালিমাও।

জানা গেছে, ভারতের অনেক জায়গাতেই এটি নিয়ে সমালোচনা চলছে। এতো খোলামেলাভাবে বিপাশার মতো সিনিয়র অভিনেত্রীর এভাবে টিভির বিজ্ঞাপনে হাজির হওয়া ঠিক হয়নি বলে মত দিচ্ছেন অনেকেই। বেশ কিছু গণমাধ্যমের প্রশ্নের মাধ্যমে সেই তথ্য জানতে পেরে বিরক্তি প্রকাশ করেছেন বিপাশা।

'নো এন্ট্রি' ছবির এই নায়িকা জবাবে বলেন, ‘সব কাজেই বিতর্ক হয়। আপনার মহৎ উদ্দেশ্যটা অনেকেই বুঝতে চেষ্টা করবে না। তারা নিজেদের মন মতো সব ভেবে নেয় ও বলে দেয়। আমি ও করণ বিজ্ঞাপনটি করতে রাজি হয়েছিলাম একটা কারণেই এটি যা নিয়েই কথা বলুক। আসলে এটি ‘সেফ সেক্স’র কথাই প্রচার করছ। মানুষের সচেতনতা বাড়ানোর জন্যই এই কাজটি করেছি।’

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]