বড় দিনে আসছে নিরব-নাদিয়ার দাগ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৮ এএম, ২৭ নভেম্বর ২০১৭

সম্প্রতি নাটক-টেলিছবির পাশাপাশি বেশ জমে উঠেছে শর্টফিল্ম নির্মাণের প্রতিযোগিতা। নবীনরা তো বটেই জনপ্রিয় নির্মাতারাও আজকাল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন। সেগুলো বেশ প্রশংসিতও হচ্ছে। সেইসব চলচ্চিত্রে দেখা যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় মুখগুলোকেও।

তেমনি সালহা খানম নাদিয়া। অভিনয় ও মডেলিং দিয়ে তিনি দর্শকপ্রিয়তা পেয়েছেন। নাটক-টেলিছবিতে যেমন ব্যস্ততা তার তেমনি নিয়মিতই দেখা মিলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও। সেই ধারাবাহিকতায় সম্প্রতি কাজ করেছন ‘দাগ’ নামের একটি চলচ্চিত্রে। সৌরভ ইশতিয়াকের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। নির্মাতা জানালেন, আসছে বড় দিন উপলক্ষে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘দাগ’।

রোমান্টিক গল্পের এই ছবিটিতে নাদিয়ার বিপরীতে দেখা যাবে জনপ্রিয় নতুন মুখ নিরব ইসলামকে। এর আগেও নিরব-নাদিয়া জুটি হয়ে ‘বিসর্জন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছিলেন। তারা প্রত্যাশা করছেন আগের ছবিটির চেয়েও প্রশংসায় এগিয়ে থাকবে ‘দাগ’।

অবশ্য তার আভাসও মিলেছে শর্টফিল্মটির একটি গান প্রকাশের পর। গেল ১৭ নভেম্বর ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির একটি গান। ন্যান্সি ও ইমরানের কণ্ঠে ‘ভালোবেসে ভালো আছি’ শিরোনামের গানটি এরইমধ্যে সাড়ে তিন লাখেরও বেশি দর্শক দেখেছেন।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে নিরব-নাদিয়া ছাড়াও অভিনয় করেছেন জুনায়েদ, জিম ও আহসানুল হক মিনুকে। এখানে দ্বৈত চরিত্রে হাজির হবেন নাদিয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি সবময় ব্যতিক্রমী কিছু কাজ করার চেষ্টা করি। সেইসঙ্গে সময়ের যেটা চাহিদা তার সঙ্গেও মানিয়ে নিতে চাই। আজকাল ইউটিউবেই ঝুঁকে গেছেন আমাদের দর্শকেরা। তারা নাটক-টেলিছবির চেয়েও বেশ দেখছেন নানা রকম গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রগুলো। সেই ভাবনা থেকেই নিয়মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করছি। ‘দাগ’ সেই তালিকাকে সমৃদ্ধ করবে বলেই প্রত্যাশা। দর্শক এখানে চমৎকার গল্প ও নির্মাণের মুন্সিয়ানা পাবেন।’

অভিনেতা নিরব বলেন, ‘এর আগেও ‘বিসর্জন’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নাদিয়ার বিপরীতে কাজ করেছিলাম। সেটির রেসপন্স ছিলো আশা জাগানিয়া। আশা করছি ‘দাগ’ দিয়েও দর্শকের মনে দাগ কাটতে পারবো আমরা।’

ছবির গানটি দেখতে ক্লিক করুন :

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :