মাজনুন মিজান এবার ‘ক্রাইম’ উপস্থাপক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২২ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৩৯ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭
মাজনুন মিজান এবার ‘ক্রাইম’ উপস্থাপক

জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজান বছর তিনেক আগে ‘রাত বিরাতে’ নামে একটি স্ট্রিট শো’র উপস্থাপনা করতেন। সেটি প্রচার হতো বাংলাভিশনে। অনুষ্ঠানটি সে সময় বেশ জনপ্রিয়তা পেয়েছিল। কয়েক বছর পর আবার উপস্থাপনায় এলেন তিনি।

তবে এবার মাজনুন মিজানের উপস্থিতি দেখে যে কেউ প্রথমে ভড়কে যেতে পারেন। কারণ, তাকে দেখা যাবে ক্রাইম বিষয় অনুষ্ঠান ‘সতর্ক সংকেত’ এর উপস্থাপনায়। এই অভিনেতা নিজেও অনুষ্ঠানটি নিয়ে ভীষণ উচ্ছ্বাসিত। কারণ এটা তার নতুন অভিজ্ঞতা। পাশপাশি তিনি মনে করেন, সামাজিক দায়বন্ধয়তার একটি কাজ।

জাগো নিউজকে মাজনুন মিজান বললেন, ফিকশন আকারে এ রকম ক্রাইম শো এই প্রথম হচ্ছে বাংলাদেশে। এ অনুষ্ঠানের মাধ্যমে আমরা দর্শকদের সতর্ক করতে চাই। কে ক্রাইম করলো, কে ক্রিমিনাল সেটা আমরা জানিনা। একটা ঘটনাকে আমরা দেখাচ্ছি। যে সব ঘটনা দেখানো হবে সবগুলো সত্য ঘটনা অবলম্বনে। যেমন চলন্ত বাসে ধর্ষণ, খুন, হানাহানি ইত্যাদি।

তারপর দর্শকদের জানাচ্ছি, ওই ঘটনার সম্মুখীন হলে কি কি পথ অবলম্বন করলে নিরাপদে থাকা যেত। এতে করে দর্শকরা বিভিন্ন দুর্ঘটনা এড়াতে সচেতন হতে পারবেন। তাছাড়া যে ধরণে ক্রাইম ঘটনা প্রচার হবে সেই আদতে একজন বিশেষজ্ঞ আসেন, যিনি সমাজবিজ্ঞানী কিংবা মনোবিজ্ঞানী। ঘটনার ওপর তিনি কিছু কথা বলেন।

‘সতর্ক সংকেত’ এর চিত্রনাট্য ও পরিচালনা করছেন হাসান রেজাউল। প্রথম সিজনে ‘সতর্ক সংকেত’ নির্মিত হচ্ছে ১৩ পর্বে। এরমধ্যেই একটি পর্ব প্রচারিত হয়েছে। প্রতি মঙ্গলবার রাত সাড়ে ৮টায়, এবং পুনঃপ্রচার হয় শনিবার সাড়ে ৮টায়, চ্যানেল টোয়েন্টিফোরে এটি প্রচার হচ্ছে।

বর্তমানে একাধিক খণ্ড ও ধারাবাহিক নাটকে কাজ করছেন মাজনুন মিজান। ছোটপর্দা ছাপিয়ে তিনি অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তার অভিনীত ছবিগুলো হচ্ছে নয় নম্বর বিপদ সংকেত, আমার আছে জল, বসগীরি, ভুবন মাঝি।

এনই/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com