জমিদার বাড়ির শেষ বংশধর নিলয়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ১০ জানুয়ারি ২০১৮

রহস্য উন্মোচন ও সত্য উদঘাটনে ছুটে বেড়াচ্ছেন গোয়েন্দা লাভলু মিয়া। এবার তাকে অদৃশ্য শত্রুদের হাত থেকে রক্ষা করতে হবে রহস্যঘেরা একটি জমিদার বাড়ি। যে বাড়িটির শেষ বংশধর সুদীপ্ত রায় চৌধুরী।

মৌলিক গোয়েন্দা গল্পের ওয়েব সিরিজ ‘ডিটেকটিভ লাভলু মিয়া’র এবারের গল্পের নাম ‘জমিদার বাড়ি’। সেখানে সুদীপ্ত রায় চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা নিলয়। বাংলাঢোল প্রযোজিত সাকিব রায়হানের লেখা ও পরিচালনায় চলমান ওয়েব সিরিজে এবার অপেক্ষা করছে জমজমাট গল্প।

এই সিরিজে ডিটেকটিভ লাভলু মিয়ার চরিত্রে অভিনয় করছেন বরেণ্য অভিনেতা আজাদ আবুল কালাম। রবিস্ক্রিন ও এয়ারটেল স্ক্রিনে ১১ জানুয়ারি রাত থেকে প্রচার শুরু হবে নিলয়ের পর্বটির।

প্রথমবারের মতো গোয়েন্দা ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে নিলয় বলেন, ‘সাকিব ভাইয়ের সঙ্গে আগেও কাজ করেছি। ওয়েব সিরিজটির রহস্য গল্প আমার বেশ পছন্দ হয়েছে। কাজ করে স্বস্তিবোধ করছি। আমার মনে হয় আমাদের দর্শক টেলিভিশনের পাশাপাশি বিভিন্ন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ও ইউটিউবের প্রতিও ঝুঁকছেন। সব মাধ্যমের দর্শকের কথা ভেবেই অভিনয় করছি। আশা করছি দর্শক সুদীপ্ত রায় চৌধুরীর অভিনয় উপভোগ করবেন।’

আজাদ আবুল কালাম, নিলয়ের পাশাপাশি এই পর্ আরও থাকছেন কাজী ঊজ্জ্বল। প্রচার শুরুর পর থেকেই আলোচনায় এসেছে ‘ডিটেকটিভ লাভলু মিয়া’। নির্মাতা মনে করেন, প্রথম গল্প ‘সাঁতার’র মতোই দর্শক পছন্দ করবেন ‘জমিদার বাড়ি’। তৃতীয় গল্পটির নাম ‘অপহরণ’।

‘জমিদার বাড়ি’র ট্রেলার :

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]