তরুণদের জন্য টিভি সিরিজ হ্যালো চেক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৮

তরুণরা আজকে পৃথিবীকে কিভাবে দেখে? তাদের কাছে কি কি গুরুত্বপূর্ণ? আশেপাশের আর দশটা মানুষ আর নানা সমস্যার মধ্যে তারা কিভাবে নিজেদের পরিচয় তৈরি করতে চায়? এ ধরনের সব প্রশ্ন আর তার উত্তর বের করার চেষ্টা নিয়েই তরুণদের জন্য এটিএন বাংলায় সম্প্রচার শুরু হচ্ছে নতুন টিভি অনুষ্ঠান ‘হ্যালো চেক!’।

অনুষ্ঠানটি আগামী ১৩ জানুয়ারি থেকে এটিএন বাংলায় সম্প্রচার শুরু হবে। ‘হ্যালো চেক!’ প্রতি শনিবার রাত ৯টায় প্রচার হবে এবং পুনঃপ্রচারিত হবে রোববার সকাল ৮টা ৪৫ মিনিটে। অনুষ্ঠানের লক্ষ্য তরুণদের জন্য এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করা যেখানে দেশের সব প্রান্তের তরুণরা তাদের চিন্তাভাবনা শেয়ার করার সুযোগ পাবে।

‘হ্যালো চেক!’ এর বিভিন্ন পর্বে মূলত তরুণদের আশা-আকাঙ্খা, ভয়, হতাশা ও স্বপ্নের বিষয়গুলো উঠে এসেছে। তরুণদের এই গল্পগুলো উঠিয়ে আনতে ‘হ্যালো চেক!’ এর চার তরুণ প্রেজেন্টার অতসী, বাসমা, আবির ও ফারহান ঘুরে বেরিয়েছে দেশের নানা প্রান্তে। কখনও ফরিদপুরের ফটোস্টুডিও চালানো নারী উদ্যোক্তার কথা আবার কখনও মহাকাশে ন্যানো স্যাটেলাইট পাঠানো তরুণদের স্বপ্নজয়ের গল্প বলবে ‘হ্যালো চেক!’। সেই সাথে সমাজের প্রচলিত নানা ধারণাকে চ্যালেঞ্জ করা মজার মজার সব সোশ্যাল এক্সপেরিমেন্ট।

‘হ্যালো চেক!’ এর সম্প্রচার উপলক্ষে আজ বৃহস্পতিবার এফডিসি’র ৮ নম্বর ফ্লোরে সংবাদ সম্মেলন ও সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর আইইএম ইউনিটের উপ-পরিচালক (পিএম) জাকিয়া আক্তার। রক্তব্য রাখেন এটিএন বাংলার অনুষ্ঠান বিভাগের উপদেষ্টা নওয়াজীশ আলী খান এবং বিবিসি মিডিয়া এ্যাকশন এর কান্ট্রি ডিরেক্টর রিচার্ড লেইস।

বিবিসি মিডিয়া এ্যাকশন আয়োজিত এই অনুষ্ঠানটি নির্মাণ করা হয়েছে রুটগার্স এবং আইকিয়া ফাউন্ডেশনের সহায়তায়।

এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :