ডি এ তায়েবের নায়িকা এখন মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ এএম, ২০ জানুয়ারি ২০১৮
ডি এ তায়েবের নায়িকা এখন মাহি

গেল বছরের শেষের দিকে ‌‌‌‌'কাঙ্গাল' নামের একটি ছবিতে অভিনয় করার কথা ছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসের। হঠাৎ অসুস্থতা ও সংসার জীবনে নানা জটিলতার সম্মুখীন হলে এ ছবি থেকে সরে দাঁড়ান তিনি। ছবিটিতে তিনি ডি এ তায়েবের নায়িকা হয়ে কাজ করতে যাচ্ছিলেন। এ নিয়ে চিত্রপাড়ায় বহু আলোচনা-সমালোচনার ঝড় উঠে।

অবশেষে তিনি সরে দাঁড়ালে অনেকটা অনিশ্চয়তায় পড়ে যায় ছবিটি। তবে এবার জানা গেছে, অপুকে হারিয়ে একেবারে নতুন করে আসছে 'কাঙ্গাল'। অপুর পরিবর্তে এ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুধু নায়িকাই পরিবর্তন হয়নি, সেই সঙ্গে পরিবর্তন হয়েছে ছবির নামও। 'কাঙ্গাল' থেকে ছবিটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘অন্ধকার জীবন : দ্য ডার্ক’।

গত বুধবার এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি। কাশেম আলী দুলালের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন।

মাহিয়া মাহি জানান, এই ছবিতে অপু দিদির কাজ করার কথা ছিল। পরে খোকন ভাই আমার সঙ্গে যোগাযোগ করেন। এরই মধ্যে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এখন এই ছবিটির কাজ আমি করছি।

দুর্ধর্ষ সন্ত্রাসী ধরাকে ঘিরে একজন পুলিশ কর্মকর্তার মিশন নিয়েই এ ছবির গল্প। আক্ষরিক অর্থে এখানে কোনো নায়ক-নায়িকা নেই, প্রেম-ভালোবাসার গল্পও নেই। এই ছবিতে মাহিয়া মাহিকে দেখা যাবে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে আর দুর্ধর্ষ সন্ত্রাসী চরিত্রে দেখা যাবে অভিনেতা ডি এ তায়েবকে। এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন মাহি ও ডিএ তায়েব।

নির্মাতা বদিউল আলম খোকন বলেন, গল্পের প্রয়োজনেই ছবির নাম পরিবর্তন করেছি। সেই সঙ্গে অপুর পরিবর্তে মাহিকে চুক্তিবদ্ধ করেছি। মাহি এ সময়ের একজন জনপ্রিয় নায়িকা। আশা করছি দর্শকরা ভালো কিছু দেখতে পাবেন। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারি মাসেই ছবির শুটিং শুরু করবো। আর খুব শিগগিরই এ ছবির মহরত ও অন্যান্য কলাকুশলী সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

এদিকে ডি এ তায়েবের সঙ্গে জুটিবদ্ধ হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার মুখে পড়েছেন মাহি। এই অভিনেতার দুর্বল অভিনয় তার প্রথম সিনেমা 'সোনাবন্ধু'তে হতাশ করেছে দর্শককে। তার সঙ্গে যেমন অপুকে দেখতে চায়নি তারা তেমনি মাহিকেও নয়। কেউ কেউ অবশ্য বলছেন, হয়ত নিজের অভিনয়কে আগের চেয়ে উন্নত করেছেন পুলিশ কর্মকর্তা ডি এ তায়েব।

এলএ/জেডএ

 

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com