জিতের বিপরীতে কলকাতায় জলি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩১ পিএম, ২৫ জানুয়ারি ২০১৮

কথা ছিলো আগামীকাল শুক্রবার, ২৬ জানুয়ারি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাবে কলকাতার সুপারস্টার জিৎ প্রযোজিত ও অভিনীত ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি। এতে জিতের সঙ্গে তৃতীয়বারের মতো জুটি বেঁধেছেন বাংলাদেশের মেয়ে নুসরাত ফারিয়া

অশোক পাতি পরিচালিত এই ছবিটি বাংলাদেশে আমদানি করছে জাজ মাল্টিমিডিয়া। ৮১টি হলে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে এখন অবধি ছবিটির সেন্সর না হওয়ায় তৈরি হয়েছে আগামীকাল মুক্তির ধোঁয়াশা।

এদিকে জানা গেল, সাফটায় জিতের ছবিটির বিপরীতে ভারতে রপ্তানি হচ্ছে জাজেরই একটি ছবি। সেটি হলো নাদের চৌধুরী পরিচালিত ‘মেয়েটি এখন কোথায় যাবে’। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে ছবিটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

এই ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা জলি। তার বিপরীতে নায়ক শাহরিয়াজ। আরও আছেন মামুনুর রশীদ, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকে।

গত বছরের ১০ মার্চ বাংলাদেশে মুক্তি পেয়েছিল ‘মেয়েটি এখন কোথায় যাবে’। প্রচারের চাকচিক্যে আলোকিত হলে হলে প্রত্যাশা অনুযায়ী দর্শক টানতে পারেনি ছবিটি। দেখার পালা, এই ছবিটি কলকাতায় কতোটা সাড়া পায়। তবে কবে, কখন ছবিটি কলকাতায় মুক্তি পাবে সেটি এখনো নিশ্চিত নয়।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]