তিন বছর পর ফিরলেন অভিনেত্রী লাজুক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৬ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০২:৩১ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

পুরো নাম রাশেদা আক্তার লাজুক হলেও অভিনেত্রী লাজুক নামেই তিনি পরিচিত। নব্বই দশকের শেষদিকে তিনি বেশ ব্যস্ত সময় পার করেছেন নাটক-টেলিছবির অভিনয়ে। কাজ করেছেন জাহিদ হাসান, লিটু আনাম, মাহফুজ আহমেদ, আজাদ আবুল কালাম, শাহরিয়ার নাজিম জয়সহ নন্দিত সব অভিনেতার বিপরীতে।

একটা সময় আড়ালে চলে যান তিনি। বিয়ে করেন অভিনেতা ও পরিচালক সাজ্জাদ হোসেন দোদুলকে। শোবিজে সংসার ভাঙনের প্রতিযোগিতার বিপরীতে দোদুল-লাজুক সুখের দাম্পত্যেই মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন। অভিনয় থেকে দূরে সরে গেলেও সংসারের পাশাপাশি লাজুক ব্যস্ত হয়ে উঠেন নাটক নির্মাণে। চিত্রনাট্যকার হিসেবেও তিনি জনপ্রিয়। সাজ্জাদ হোসেন দোদুলের ‘সংঘাত’ ও ‘সোনার হরিণ’ ধারাবাহিকের চিত্রনাট্য করেছেন তিনি।

তবে নানা কারণে দীর্ঘ তিন বছর তিনি নাটক নির্মাণ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে আবারও ফিরলেন। সর্বশেষ নির্মাণ করলেন দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশন নিবেদিত ‘তুমি ছাড়া ইমপসিবল’ শিরোনামের একটি নাটক। সম্প্রতি এর শুটিং শেষ করেছেন তিনি। নাটকটি আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচার হবে।

jagonews24

লাজুক বলেন, ‘দীর্ঘদিন পর নির্মাতা হিসেবে ফেরা। মাঝখানে চিত্রনাট্য তৈরি করেছি। তবে নির্মাণের জায়গাটিতে নিজেকে খুব মিস করছিলাম। রোমান্টিক গল্পের একটি নাটক ‘তুমি ছাড়া ইমপসিবল’। এই প্রজন্মের পরিচিত মুখদের নিয়ে নির্মাণ করেছি। দর্শক এটি গ্রহণ করলে নিয়মিত হবার অনুপ্রেরণা পাবো।’

লাজুকের নাটকটিতে জুটি বেঁধেছেন জান্নাতুল নাঈম এভ্রিল ও গহীন বালুচর সিনেমার নায়ক তানভীর। আরও অভিনয় করেছেন ইমতু রাতিশ, সাবেরী আলম প্রমুখ।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com