ঢাকা অ্যাটাকের নির্মাতার ছবিতে প্রসেনজিত, নায়িকা পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

‘ঢাকা অ্যাটাক’ ছিলো ২০১৭ সালের সর্বাধিক ব্যবসা সফল সিনেমা। ছবিটি দিয়ে নির্মাতা হিসেবে রাজকীয় অভিষেক হলো দীপংকর দীপনের। এবার তিনি নির্মাণ করতে চলেছেন ‘ডু অর ডাই’ নামের একটি ছবি। মুক্তিযুদ্ধে অপারেশন কিলো ফ্লাইটের বীর নায়কদের অন্যতম DHC3-OTTER বিমানের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলমের (বীর উত্তম) সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে নির্মিত হবে এই চলচ্চিত্র।

বিগ বাজেট ও বিশাল আয়োজনের ছবিটির আনুষ্ঠানিক নাম ঘোষণা এরইমধ্যে হয়ে গেছে। অপেক্ষা ছিলো পাত্র-পাত্রী কে হবেন তা জানার। চলছে সেই অপেক্ষা।

তার আগেই আরেক চমক নিয়ে হাজির তিনি। নির্মাণ করতে যাচ্ছেন নাম ঠিক না হওয়া একটি চলচ্চিত্র। আর সেখানে কাজ করতে যাচ্ছেন বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আনুষ্ঠানিক চুক্তি এখনো না হলেও কাজটি করবেন বলে সম্মতি জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের নন্দিত এই অভিনেতা।

সবকিছু চূড়ান্ত হবে আগামী শুক্রবার। এরপরই আনুষ্ঠানিকভাবে তা প্রকাশ করবেন পরিচালক দীপঙ্কর দীপন। তিনি বর্তমানে রয়েছেন কলকাতায়। সেখান থেকে আজ মঙ্গলবার জানালেন, ‘প্রসেনজিৎ আমার নিজেরও প্রিয় অভিনেতা। তার সঙ্গে সব কথায় প্রায় চূড়ান্ত। দেশে ফিরে শুক্রবার সবাইকে জানাবো।’

সেইসঙ্গে নায়িকা হিসেবে পরীমনিকেই বাছাই করেছেন বলে জানালেন তিনি। তবে সেটও চূড়ান্ত নয়। প্রাথমিক আলাপে পরী থাকছেন এমনটাই ইঙ্গিত দিলেন দীপংকর দীপন। পাশাপাশি আরও একটি জুটি হিসেবে এ বি এম সুমন ও কলকাতার কোনো নায়িকাকে দেখা যাবে বলে আশ্বাস দিলেন তিনি।

অ্যাকশান সিনেমা দিয়ে অভিষেক ঘটলেও এবার রোমান্টিক গল্পের ছবি বানাতে চলেছেন দীপংকর দীপন। এর চিত্রনাট্য লিখেছেন অর্ক মোস্তফা। ইতালির প্রবাসী বাঙালিদের দুই প্রজন্মের সম্পর্কের টানাপোড়েন নিয়ে ছবির গল্প। ছবিতে একটি প্রজন্মের প্রতিনিধি প্রসেনজিৎ।

তিনি জানালেন, সবকিছু ঠিক থাকলে ছবির শুটিং হবে আগামী এপ্রিল থেকে জুলাই মাস পর্যন্ত। ইতালিতে ও বাংলাদেশে হবে দৃশ্যায়ণ।

এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :