ফেসবুক আইডি ফেরত পেলেন গাজী রাকায়েত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫০ পিএম, ১৪ মার্চ ২০১৮

নাট্যনির্মাতা গাজী রাকায়েতের ‘হ্যাক হওয়া’ ফেসবুক অ্যাকাউন্ট (আইডি) ফেরত পেয়েছেন। আইডি হ্যাক করে নারীদের অশ্লীল মেসেজ দেওয়ার হয়েছে দাবি করে তিনি থানায় জিডি করেছিলেন। এর পরিপ্রেক্ষিতেই নিজের ফেসবুক আইডি ফেরত পেয়েছেন তিনি।

চলতি সপ্তাহে ডিরেক্টরস গিল্ডের সভাপতি গাজী রাকায়েতের আইডি থেকে দেওয়া মেসেঞ্জারের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। একজন নারীর সঙ্গে কথোপকথনে অশ্লীল মেসেজ দেওয়ার অভিযোগ তুলে অনেকেই তা শেয়ার করেন।শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা।

কিন্তু গাজী রাকায়াত তা অস্বীকার করেন। তিনি দাবি করেন, তার আইডি হ্যাক করা হয়েছে এবং ৬ মার্চ থেকে তিনি ফেসবুকে ঢুকতে পারছিলেন না। নিজের ফেসবুক আইডি হ্যাক হয়েছে জানিয়ে ১২ মার্চ সোমবার রাজধানীর আদাবর থানায় জিডি করেন এই অভিনেতা।

চারুনীড়ম উৎসব নিয়ে ব্যস্ত থাকার কারণে পদক্ষেপ গ্রহণে দেরি হয়েছে জানিয়ে গাজী রাকায়েত বলছেন, তার সঙ্গে হওয়া এ ঘটনা ‘সাইবার ক্রাইম’। পরবর্তীতে তার হ্যাক হওয়া আইডিটি উদ্ধার করা হয়। গাজী রাকায়াতের উপস্থিতিতে লাইভ এক ভিডিওতে জানানো হয়, আইডিটি হ্যাক করা হয়েছিল সিঙ্গাপুর থেকে। ভিপিএন অ্যাড্রেস ব্যবহার করে আইডিটি হ্যাক করা হয়েছিল।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com