সবার সেরা আনুশকা!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৫ মার্চ ২০১৮

বলিউড পা রেখেছিলেন ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি নায়ক শাহরুখ খানের বিপরীতে। তারপর থেকেই বাজিমাত করে চলেছেন তিনি। এরইমধ্যে অভিনয় করা হয়ে গেছে শাহরুখ-আমির-সালমান খানদের বিপরীতে। বিগ বাজেটের ছবিতে পেয়েছেন সুপারহিট নায়িকার তকমাও। তিনি আনুশকা শর্মা।

ভালোবেসে বিয়ে করেছেন ভারতের সবচেয়ে দামি ক্রিকেটার বিরাট কোহলিকে। বিবাহিত জীবন বেশ সুখেই কাটছে আনুশকার। নতুন বছরে মুক্তি প্রাপ্ত ‘পরী’ ছবিটিও বক্স-অফিসে বেশ সাড়া ফেলেছে। পাশাপাশি তার আপকাপিং দু'টি ছবির কাজও চলছে জোরকদমে। সবমিলিয়ে এই অভিনেত্রীর বৃহস্পতি এখন তুঙ্গেই।

তারই ভিড়ে এলো আরও একটি সাফল্যের খবর। সেটি হলো সবার সেরা লাস্যময়ী হিসেবে নির্বাচিত হয়েছেন আনুশকা। এই প্রতিযোগিতায় তিনি পেছনে ফেলেছেন প্রিয়াঙ্কা-দীপিকার মতো সুন্দরীদেরও।

সম্প্রতি একটি গ্লোবাল টেকনোলজি সংস্থা প্রকাশ করল সোশ্যাল মিডিয়া সবচেয়ে আকর্ষিত এবং প্রভাবশালী সেলিব্রিটিদের তালিকা। মূলত ফেসবুক, টুইটার বা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নিউজের ট্রেন্ড দেখেই এই তালিকা প্রকাশ করা হয়। ট্রেন্ড অনুযায়ী শীর্ষস্থানে রয়েছে এই সুন্দরীর নাম।

সেখানে আনুশকার প্রাপ্ত স্কোর হল ৭১.৯১ শতাংশ। দ্বিতীয় স্থানে থাকা প্রিয়াঙ্কার প্রাপ্ত স্কোর ৫০.৩৪, তৃতীয়তে রয়েছেন দীপিকা পাডুকোন। তারা প্রাপ্ত স্কোর ৪০.০৯। এই তালিকা নিয়ে এখনো কোনো মন্তব্য অবশ্য করেননি আনুশকা। তবে তার অনুকূলে থাকা সময়টাকে বেশ ভালোই উপভোগ করছেন তার ভক্তরা।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :