সাফা কবিরকে কিছু বলতে চান নিশো

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২১ এএম, ২৮ মার্চ ২০১৮

বড় ভাই আফরান নিশো ভালোবাসেন তার এলাকার মেয়ে আদরকে। নানা রকম স্টাইল করে তিনি ঘুরে বেড়ান আর মজার মজার কাণ্ড ঘটান। ‘কিছু বলতে চাই’ শিরোনামের একটি নাটকে এমনই প্রেমিক পুরুষ রুপে পাওয়া যাবে নিশোকে। এখানে তার চরিত্রটির নাম আবদুল্লাহ ও আদর নামের চরিত্রটিতে অভিনয় করেছেন সাফা কবির। সাফা কবিরকে কি যেন বলতে চান নিশো।

সামনে বৈশাখকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে বেশ কিছু নাটক। সেই ধারাবাহিকতায় সম্প্রতি রাজধানীর কাউলাতে শুটিং হয়েছে ‘কিছু বলতে চাই’ নাটকটির। ফাহাদ আল মুক্তাদিরের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশীদ বান্নাহ।

কথা-বার্তা, পোশাক-পরিচ্ছদ সবকিছু মিলিয়ে এলাকার একজন স্মার্ট বড়ভাই আবদুল্লাহ। ম্যাগী হাতা গেন্জির সাথে হাফ প্যান্ট আর হাতে রুমাল নিয়ে সারা এলাকা টোটো করো চষে বেড়ায় সে। সাথে থাকে তার জিগরী ছোট ভাই জাম্বু আর কিছু বখাটে টাইপের ছোট ভাই-ব্রাদার।

এলাকার এক সুন্দরী মেয়েকে আবদুল্লাহ ভালোবাসে; তার নাম আদর। তাকে কিছু বলতে চায়। কিন্তু কোনভাবেই কিছু বলতে পারে না তাকে। ফান-কমেডি আর সিরিয়াস ধাঁচের এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। গল্পে এলাকার বড় ভাই আব্দুল্লাহ চরিত্রে রয়েছেন আফরান নিশো আর আদর চরিত্রে সাফা কবির।

আফরান নিশো বলেন, ‘নির্মাতা হিসেবে বান্নাহ সত্যিই অসাধারণ। সেই সাথে সাফাও চমৎকার একজন অভিনেত্রী। এ গল্পে আমি এলাকার একজন স্মার্ট বড় ভাইয়ের চরিত্রে কাজ করেছি। ভালো একটি কাজ হবে বলে আশা করছি।’

এ বিষয়ে সাফা বলেন, ‘বান্নাহ ভাইয়ের সাথে আমার কাজের অভিজ্ঞতা বরাবরই ভালো। কাজ করেও ভীষণ ভালো লাগে। উনি সবসময়ই নিত্য নতুন কিছু বিষয় নিয়ে কাজ করেন। এবারের গল্পটিও বলবো অসাধারণ।’

অাসছে বৈশাখে অনলাইনে নাটকটি উন্মুক্ত করা হবে।

আইএন/এমএবি/আরএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com