শেষের পথে ভাইজানের শুটিং, বাকি দুই গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৩ এএম, ১১ এপ্রিল ২০১৮

গেল ফেব্রুয়ারির শেষের দিকে কলকাতায় শুরু হয়েছিল ‘ভাইজান এলোরে’ সিনেমার শুটিং। ছবির ভাইজান চরিত্রে অভিনয় করছেন ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খান, তার বিপরীতে রয়েছেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল মূখার্জি। ছবিটিতে চমক হিসেবে প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। তাকে দেখা যাবে শাকিব খানের বড় বোনের চরিত্রে।

টানা দু’সপ্তাহ শুটিং শেষে চলতি মাসের প্রথম দিকে লন্ডনে শুরু হয় দ্বিতীয় লটের শুটিং। বর্তমানে ছবিটির কাজ শেষের দিকে। গতকাল (মঙ্গলবার) ছবির লাস্ট সিক্যুয়েন্স দৃশ্যায়নের মাধ্যমে শেষ হয় ছবিটির শুটিং।

জানা যায়, শাকিব খানের সাথে শ্রাবন্তী ও পায়েলের দুটি গানের দৃশ্যায়ন বাকি, এছাড়া ছবির সকল দৃশ্যায়ন সম্পন্ন। গানের শুট শেষ হলে চলতি মাসেই শুরু হবে ছবির ডাবিংয়ের কাজ। আর সবকিছু ঠিক থাকলে আসছে ঈদেই ছবিটি মুক্তি দেওয়া হবে।

গেল মাসের ২৮ তারিখে লন্ডনে পাড়ি জমান শাকিব খান এবং তার কিছুদিন পর শুটিংয়ে অংশ নিতে চলতি মাসের ৫ এপ্রিল সেখানে উপস্থিত হন দীপা খন্দকার। গতাকাল শুটিং শেষ করে আজ সকাল সাড়ে ১১টায় তুর্কিশ এয়ার ফ্লাইটে দেশে ফিরছেন দীপা।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘ভাইজান এলোরে’ আমার প্রথম ছবি আর গতকাল ছিল আমার লাস্ট শুটিং। বাকি থাকলো ডাবিংয়ের অংশ, যা এ মাসের শেষের দিকেই হবে। পরিপূর্ণ তৃপ্তি নিয়ে কাজটি শেষ করলাম। পুরো টিম, সহ-শিল্পী সবাইকে নিয়ে একটা আনন্দময় যাত্রা ছিল। এখন শুধু বাকি দর্শকদের মতামতের পালা। কাজটিতে তারা পরিপূর্ণ তৃপ্তি পেল কিনা এবার সেই অপেক্ষার পালা শুরু হলো আজ থেকে।’

জয়দেব মূখার্জি পরিচালিত এ ছবিতে আরও অভিনয় করেছেন মুনিরা মিঠু, শান্তিলাল মুখোপাধ্যায়, শাহেদ আলী প্রমুখ।

আইএন/এমএবি/আরএস/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]