রণবীরের দিক নির্দেশক আমির খান!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৪৪ এএম, ১৪ জুন ২০১৮

মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান সাফল্য পাওয়ার চূড়ান্ত রেসিপিটি জানেন। এ জন্যই গত দশকে তিনি যে সকল ছবিতে অভিনয় করেছেন সেগুলোকে দর্শকপ্রিয় করে তুলেছেন। এক্ষেত্রে তার প্রতিভা এবং বিপণন দক্ষতা ঈর্ষা করার মতো। সেই আমির খান এবার নাকি রণবীর কারপুরের স্ক্রিপ্ট ডাক্তাত হতে চান।

আমির খান ও রণবীর কাপুরের কাছের একটি সূত্র জানিয়েছেন, আমির খান রণবীরকে তার স্ক্রিপ্টগুলো পড়ে বিভিন্ন পরামর্শ দিতে পারলে খুশি হবেন। যদি রণবীর কাপুর তার পরামর্শ গুরুত্ব সহকারে গ্রহণ করেন। আমির খান চান রণবীর কাপুর যেন সঠিক সিদ্ধান্তটি গ্রহণ করতে পারেন। অন্যথায় সকল শ্রমই ব্যর্থ হবে।

সূত্রটি আরও জানায়, যদিও তারা এখনো একসঙ্গে কোনো সিনেমায় কাজ করেননি। তবে গত কয়েক বছরে আমির খান রণবীর কাপুরের কাজকে গভীরভবে পর্যবেক্ষণ করেছেন। তাদের চিন্তাভাবনার মিল রয়েছে এবং সিনেমার ক্ষেত্রেও তাদের রুচি অভিন্ন। গত কয়েক বছর ধরে তারা প্রায়ই একে অপরের সাথে সময় কাটান এবং বিভিন্ন বিষয় নিয়ে গল্প করেন।

রণবীর যখন বারফি চরিত্রে অভিনয় করেন তখন তাকে চরিত্রটির জন্য ঝুঁকি নিতে হয়েছিল। আর রণবীর সবসময়ই এ রকম ঝুঁকি নিতে প্রস্তুত থাকেন। আমির খান রণবীরের এই ঝুঁকি নেওয়াটাকে পছন্দ করেন।

রাজকুমার হিরানি পরিচালিত ‘সাঞ্জু’ সিনেমায় আমির খান অভিনয় করবেন না জানতে পেরে ভক্তরা এক প্রকার হতাশ হয়েছিলেন। তাদের প্রিয় দুই তারকাকে একই সিনেমার গল্পে দেখতে পারবেন বলে মন খারাপ করেন। আমির খান ও রণবীর ভক্তদের জন্য এই সংবাদটি খুশির বার্তা দেবে।

সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সাঞ্জু’ চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। ছবিটি ২৯ জুন মুক্তি পাবে।

এইএ/এমএবি/আরএস/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :