বদলে যেতে পারে ‘কে আপন কে পর’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০৫ এএম, ১৯ জুন ২০১৮

জবা ও পরমের গল্প প্রায় দু’বছরের পথ পেরিয়ে এসেছে। ২০১৬ সালের ২৫ জুলাই ‘কে আপন কে পর’ ধারাবাহিকের প্রথম পর্ব সম্প্রচার হয়। প্রথম থেকেই দর্শকের মন জয় করেছে এই ধারাবাহিক। বার্ক রেটিং হোক বা ১৫+ আরবান তালিকা, বরাবরই রেটিংয়ে এগিয়ে থেকেছে ‘কে আপন কে পর’।

গত এক বছরে অবশ্য একটু একটু করে সেরা পাঁচ থেকে সরে গেছে এই ধারাবাহিক অনেক বার, কিন্তু সেরা দশ থেকে সরেনি। গল্পে নতুন টুইস্ট এনে কীভাবে দর্শককে ধরে রাখতে হয়, তার একটি বড় উদাহরণ এই ধারাবাহিক। সম্প্রতি একটি নতুন গুঞ্জন শোনা যাচ্ছে এই ধারাবাহিকটি নিয়ে।

খুব তাড়াতাড়ি একটি টাইম লিপ আসতে চলেছে এই ধারাবাহিকে। অর্থাৎ জবা-পরমের বয়স বেড়ে যাবে অন্তত ১০-১৫ বছর, শিশু চরিত্রগুলো বড় হয়ে যাবে এবং তাদের নিয়ে শুরু হবে নতুন ট্র্য়াক। গুঞ্জন অনুযায়ী ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গেছে গল্পের নতুন ট্র্যাকের। তবে নতুন চরিত্রে কোন কোন অভিনেতা বা অভিনেত্রীদের দেখা যাবে, সেই নিয়ে অবশ্য এখনও খুব একটা কিছু জানা যাচ্ছে না।

কিন্তু চ্যালেঞ্জটা হবে টাইম লিপ-এর পরে। অতীতে বেশ কয়েকটি ধারাবাহিকের ক্ষেত্রে দেখা গেছে যে টাইম লিপ-এর এক দু’মাস পরেই সম্প্রচার শেষ হয়ে গেছে। যেমন - দীপ জ্বেলে যাই, পটলকুমার গানওয়ালা। তবে আবার ‘মিলনতিথি’ বা ‘মায়ার বাঁধন’-এ টাইম লিপের পরেও প্রায় এক বছর চলেছে ধারাবাহিক।

তাই ‘কে আপন কে পর’-এ শেষ পর্যন্ত যে কী হবে, তা এখনই বলা যাচ্ছে না। কিন্তু গল্পে নতুন কোনও টুইস্ট আসতেই হবে। অন্তত গল্প এই মুহূর্তে যে জায়গায় দাঁড়িয়ে তাতে সেটাই মনে হওয়া স্বাভাবিক।

এএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :