হাবিবের মন খারাপের গান অচিন মায়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ২১ জুন ২০১৮

সাম্প্রতিক সময়ে হাবিবের গাওয়া অধিকাংশ গানের মধ্যে পাওয়া গেছে হাসি খুশি আর উচ্ছলতা। এবার এক অন্যরকম গান নিয়ে হাজির হয়েছেন হাবিব। গানটি শুনে হয় তো মন খারাপ হয়ে যাবে। গানের কথা সুর ও গায়কীতে পাওয়া যাচেছ সেই কাতরতা ও মাদকতা। গানের শিরোনাম ‘অচিন মায়া’।

এ কেমন হয় অচিন মায়ায়, সুখেরই মতন গহন ব্যথায়, জড়ালি আমায়, মন বলি শোন তুই কি এখন, মন রাঙাবার গান হবি আবার- এমনই কথার গানটি লিখেছেন গুঞ্জন রহমান। হাবিবের সুর-সংগীত-কণ্ঠের ‘অচিন মায়া’ গানটির ভিডিওতে মডেল হয়েছেন আয়েশা মারজানা। ভিডিওটি পরিচালনা করেছেন সংগীতশিল্পী অদিত।

গানটির ভিডিওতেও আছে নতুনত্ব, লোকেশন, গেটআপ আর চরিত্রের চমক। কিছুদিন আগে ফটিকছড়ির দাঁতমারা রাবার বাগানে নিজের নতুন ভিডিওর কাজ করেছিলেন হাবিব। গানচিল মিউজিকের ব্যানার ইউটিউবে প্রকাশিত হয়েছে গানটি।

গানটি নিয়ে হাবিব বলেন, ‘চাইলে গানটির ভিডিও আমরা গাজীপুরের শালবনেও করে ফেলতে পারতাম! কিন্তু বৈচিত্র্যের খোঁজে অনেক পয়সা খরচ করে দলবল নিয়ে গিয়েছি ফটিকছড়িতে। কারণ, নতুন কিছু করতে চেয়েছি।’

এই বছরের শুরুতেই ‘চলো না’ শিরোনামের একটি গান দিয়ে বেশ আলোচিত হয়েছিলেন হাবিব। গত এপ্রিল প্রকাশিত তার ‘ঝড়’ গানটিও মুগ্ধ করে শ্রোতাদের। এবার ভিন্ন স্বাদের এই গানটি শ্রোতাদের কাছে পৌঁছে গিয়েছে আপন মাত্রায়।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :