মিশন ইম্পসিবল নিয়ে টম ক্রুজের নতুন পরিকল্পনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১০ পিএম, ২৪ জুন ২০১৮

অনেকদিন থেমে থাকার পর এই বছরের শুরুর দিকে শুরু হয় ‘মিশন: ইম্পসিবল’ সিরিজের ষষ্ঠ ছবির কাজ। এবারের মিশনের নাম ‘মিশন ইম্পসিবল- ফলআউট’। ৫৫ বছর বয়সী হলিউড অভিনেতা টম ক্রুজ এখানে এথান হান্ট চরিত্রে অভিনয় করেছেন। এ খবর সবার জানা। নতুন খবর হলো পরবর্তীতে মিশন ইম্পসিবল সিরিজের আরও দুই বা তিনটি সিনেমা করার পরিকল্পনা করেছেন তিনি।

টমক্রুজ বলেন, ‘পরিবর্তী পর্যায়ের ছবিগুলো নিয়ে আমার অনেক ভাবনা আছে। আমি পরবর্তীতে মিশন ইম্পসিবল সিরিজের দুই বা তিনটি সিনেমা করার পরিকল্পনা করছি। তবে, এখন আমি এ নিয়ে আলোচনা করতে প্রস্তুত নই। ’

‘মিশন ইম্পসিবল- ফলআউট’ নিয়ে টোটাল ফিল্ম ম্যাগাজিনের এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আপনি সিনেমাটি দেখলে বুঝতে পারবেন এর ব্যতিক্রমী ও অনবদ্য ভূমিকা। নিঃসন্দেহ এই সিরিজটি মিশন ইম্পসিবল এর অন্যান্য সিরিজ থেকে অনেক বেশি কাব্যময়। আমি এবং পরিচালক ক্রিস্টোফার এটা নিয়ে অনেক কথা বলেছি এবং এই কারণেই গল্পটা পছন্দ করেছি।’

টম ক্রুজ ১৯৯৬ সাল থেকে এ ধরনের সিনেমায় অভিনয় করে আসছেন। কিন্তু তার অভিজ্ঞতা সত্ত্বেও এই ধরনের চলচ্চিত্রগুলোতে অভিনয় করা এখনও আশ্চর্যজনকভাবে কঠিন।

টম ক্রুজ একজন মার্কিন চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক। তিনি তিনবার একাডেমি পুরস্কারের জন্য মনোনয়ন লাভ করেছিলেন এবং তিনবার গোল্ডেন গ্লোব পুরস্কার জয় করেছেন। তার অভিনয় জীবন শুরু হয় ১৯ বছর বয়সে ' এন্ডলেস লাভ' চলচ্চিত্র দিয়ে । ১৯৮১ সালে ছবিটি মুক্তি পায়। তারপের থেকেই একের পর এক চমক দিয়ে গেছেন এই অভিনেতা।

এইচএ/এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :