ঢাকাইয়া দুই মাইয়ার সঙ্গে কোলকাতার বাবু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ১১ অক্টোবর ২০১৮

এপার বাংলার জনপ্রিয় গায়িকা কনা, ওপার বাংলার জনপ্রিয় গায়ক আকাশ সেন আবারও জুটিবদ্ধ হয়ে গান করলেন। গানের শিরোনাম 'ঢাকাইয়া মাইয়া কোলকাতার বাবু'। দূর্গোৎসব উপলক্ষ্যে গানটি তৈরি হয়েছে। গানটি লিখেছেন ও সুর করেছেন নাজির মাহমুদ। আর এই গানে মডেল হয়েছেন ঢাকার মেয়ে সামিয়া হক।

এই গান প্রসঙ্গে কনা বলেন,পুরান ঢাকার ভাষায় প্রথমবারের মতো গান গেয়ে ভীষণ মজা পেলাম। গানটি শ্রোতাদের ভালো লাগবে ব'লে আশা করছি'।

আকাশ সেন বলেন, 'বাংলাদেশে ইতিপূর্বে বেশকিছু গান গেয়েছি আমি তবে,এবারের গানটির কথা, সুর, সংগীত ও ভিডিওর আয়োজন ভীষণ ভালো লেগেছে। কলকাতা এবং পুরান ঢাকার ভাষার কম্বিনেশনে দারুণ একটি গান বানিয়েছেন নাজির মাহমুদ।'

সামিয়া বলছেন, এই কাজটি একেবারেই ভিন্ন রকম হয়েছে। গানটি পুরান ঢাকার ভাষায় গেয়েছেন কনা আর কলকাতার ভাষায় গেয়েছেন আকাশ সেন। বিকে শাহীন খানের পরিচালনায় জেডএস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে গানটি প্রকাশিত হবে।

এমএবি/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।