চট্টগ্রামের তরুণদের জন্য ‘এবি লাউঞ্জ’ গড়েছিলেন আইয়ুব বাচ্চু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ১৮ অক্টোবর ২০১৮

যে চট্টগ্রামের অলিগলিতে গিটার বাজিয়ে ‘এবি’ নামে দেশবিখ্যাত হয়েছিলেন নন্দিত ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু। সেই চট্টগ্রামের তরুণদের জন্য কিছু কারার চেষ্টা করেছিলেন তিনি। নিজের নামের সঙ্গে মিল রেখে নগরের নাসিরাবাদ এলাকায় উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্টের রুফটপে শুরু করেছিলেন ‘এবি লাউঞ্জ’।

চলতি বছরের আগস্ট থেকে শুরু হয়েছে ‘এবি লাউঞ্জ’র কর্যক্রম। প্রতি শনিবার রাতে চট্টগ্রাম তরুণ শিল্পীরা পারফরমেন্স করেন এই লাউঞ্জে। প্রতি মাসে দুই বার চট্টগ্রামের দুটি নতুন ব্যান্ড লাউঞ্জে পারফর্ম করার সুযোগ পান। প্রতিটি পারফরমেন্সে ঢাকা থেকে অনলাইনে সংযুক্ত থাকতেন আইয়ুব বাচ্চু নিজেই।

এবি লাউঞ্জ নিয়ে আইয়ুব বাচ্চু বলেছিলেন, ‘আমি চট্টগ্রামের সন্তান। তাই চট্টগ্রামের জন্য আমি কিছু করে যেতে চাই। আমি সারাজীবন গাইতে পারবো না। কিন্তু আমি চাই চট্টগ্রাম থেকে আমার মতো আরও কেউ উঠে আসুক। চট্টগ্রামের উদীয়মান শিল্পীদের জন্য আমি একটা প্লাটফর্ম তৈরি করে দিয়ে যেতে চাই। চট্টগ্রামে এবি লাউঞ্জ হবে ব্যান্ড সংগীত এবং উদীয়মান ব্যান্ড শিল্পীদের জন্য নতুন একটি সম্ভাবনার দ্বার।’

ctg

এবি লাউঞ্জের অন্যতম উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ জাগো নিউজকে জানান, আইয়ুব বাচ্চু চট্টগ্রামের তরুণ ব্যান্ড শিল্পীদের নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাবো। এবি লাউঞ্জ বন্ধ হবে না।

এমবিআর/আরআইপি

টাইমলাইন  

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :