বলতে পারেননি কুমার বিশ্বজিত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১৯ নভেম্বর ২০১৮

কিংবদন্তি সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের নতুন গান-ভিডিও 'বলতে পারিনি' এখন 'রবিস্ক্রিনের টপ ২০'-এর শীর্ষস্থানে। কিছুদিন আগে এই প্ল্যাটফর্মে এক্সক্লুসিভলি প্রকাশিত গানটি ১৮ নভেম্বর সবার জন্য উন্মুক্ত করা হয়েছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে। এ উপলক্ষে লাইভে এসেছিলেন গানটির সঙ্গে সংশ্লিষ্ট শিল্পী ও কুশলীরা।

একটি গানের জন্য শিল্পী, গীতিকার, সুরকার, সংগীত পরিচালকের পাশাপাশি গুরুত্বপূর্ণ অবদান থাকে মিউজিক ভিডিও নির্মাতা ও মডেলদের। ১৮ নভেম্বর সন্ধ্যায় 'বলতে পারিন' সংশ্লিদের নিয়ে লাইভে এসে গানের নেপথ্য কাহিনি বলেছেন কুমার বিশ্বজিৎ।

রবিস্ক্রিন অ্যাপ, বাংলাঢোল ও রবিস্ক্রিনের ফেসবুক পেইজ থেকে একযোগে প্রচারিত লাইভে শিল্পীর সঙ্গে উপস্থিত ছিলেন গানটির গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক তরুণ মুন্সী, নির্মাতা সৈকত নাসির, মডেল মীম মানতাসা, ফারহান খান রিও ও বাংলাঢোলের ব্যবস্থাপনা পরিচালক এনামুল হক।

বাংলাঢোল স্টুডিও থেকে প্রচারিত লাইভে দর্শকদের উদ্দেশে কুমার বিশ্বজিৎ বলেন, ‘জীবনের অর্ধেকের বেশি সময় দিয়েছি আপনাদের জন্য। মাঝে মধ্যে সার্থক হয়েছি, কখনো কখনো ব্যর্থ হয়েছি। আশা করি গানটি আপনাদের ভালো লাগবে। '

দেশীয় কনটেন্টের স্ট্রিমিং প্ল্যাটফর্ম রবিস্ক্রিনে সমাদৃত হয়েছে 'বলতে পারিনি'। এবার ইউটিউবের দর্শক বাংলাঢোলের চ্যানেল থেকে উপভোগ করতে পারবেন মিউজিক ভিডিওটি। পাশাপাশি দেশীয় অন্যান্য স্ট্রিমিং প্ল্যাটফর্মেও রয়েছে গানটি। যে কেউ ২৪৬৪৬ নম্বরে ডায়াল করে এটি শুনতে পারবেন গানটি।

এমএবি/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]