বাবা হয়েও কেন শাহরুখের সঙ্গে থাকেন না অমিতাভ?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ১৯ নভেম্বর ২০১৮

‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে বাবা-ছেলের ভূমিকায় অনবদ্য অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের। পিতাপুত্রের আবেগের দৃশ্য ও সংলাপগুলো আজও ছুঁয়ে যায় দর্শকের মন।

সেই ছবি দেখার পর অনেকের মনেই প্রশ্ন জেগেছিল সত্যি কী বাপ-বেটা নাকি অমিতাভ আর শাহরুখ? বিশেষ করে শাহরুখ খানের ছোট পুত্র আব্রাম অন্তত তাই মনে করে এখনো। তার ধারণা অমিতাভই তার বাবার বাবা। অর্থাৎ দাদা।

আর সেজন্য অমিতাভকে পেলেই সে বিশেষ খাতির জমিয়ে তুলে। জমে উঠে দুজনের আড্ডা। অমিতাভও খুব পছন্দ করেন আব্রামকে। নিজের নাতির মতো করেই তাকে এটা সেটা গিফট করেন, দেখা হলে সাহেবী কায়দায় হ্যান্ডশেক করেন।

কিন্তু আব্রামের মনে দাদুকে নিয়ে জমে থাকে একটাই প্রশ্ন। তার বাবার বাবা হয়েও অমিতাভ কেন শাহরুখের সঙ্গে থাকেন না।

সম্প্রতি অমিতাভের নাতনি অভিষেক আর ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যার জন্মদিনের পার্টি হয়ে গেল। সেখানে হাজির হয়েছিল বলিউডের ‘লিটল চ্যাম্পস’রা। ছিল শাহরুখ পুত্র আব্রামও। আর সেখানেই আব্রামের দেখা পেয়ে হ্যান্ডশেক করতে এগিয়ে গেলেন বিগ বি। পাশে তখন শাহেনশার কন্যা শ্বেতা বচ্চন।

ইনস্টাগ্রামে আব্রামের সঙ্গে এই ছবিটিই শেয়ার করেছেন অমিতাভ বচ্চন। আর ক্যাপশনে লিখেছেন দু’জনের মিস্টি আলাপচারিতার গল্প। ইনস্টাগ্রামে মিস্টার বচ্চন লিখছেন, ‘ছোট্ট আব্রাম! শাহরুখের মিস্টি ছেলেটা, যে এখনও বিশ্বাস করে যে আমিই ওর বাবার বাবা।’

এর আগেও একটি ছবিতে দেখা গিয়েছিল জুনিয়র শাহরুখ অর্থাৎ আব্রামকে ক্যান্ডি ফ্লোজ কিনে দিচ্ছেন বিগ বি। দাদুর কাছে বুড়ো মানুষের দাড়ি অর্থাৎ ক্যান্ডি ফ্লোজ কিনে দেওয়ার বায়না জুড়েছিল ছোট্ট আব্রাম। আর সেই পোস্টেই অমিতাভ বচ্চন জানিয়েছিলেন যে, আব্রাম তাকে সত্যি সত্যিই দাদু ভাবে।

তবে এখনও আব্রামের সেই ভুল ধারণা ভাঙেনি। বরং ছোট মনে ধন্দে যেন আরও একটু বেড়েছে। এখন আব্রামের প্রশ্ন, শাহরুখের বাবা কেন শাহরুখের সঙ্গে থাকেন না? অর্থাৎ শাহরুখ আর অমিতাভ কেন একসঙ্গে থাকেন না?

এদিকে গত শনিবারই সাত বছরে পা দিল অভিষেক আর ঐশ্বর্যার কন্যা আরাধ্যা বচ্চন। আর তার জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন শিল্পা শেট্টি থেকে ফারহা খান, এষা দেওল সকলেই। ছিল তাদের সন্তানেরাও। অনুষ্ঠানে আরাধ্যা আর বাকি বাচ্চাদের বায়নায় নাচতেও হয়েছিল সিনিয়র বচ্চনকে।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :