হৈমন্তীর গানের ভিডিওতে অন্তু করিম ও হেলেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮

চলতি বছরের শুরুতে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশ হয় কন্ঠশিল্পী হৈমন্তী রক্ষিতের ৬ষ্ঠ একক অ্যালবাম ‘দেয়াল কাহিনী’। অ্যালবামের সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার।

এবার ওই অ্যালবামের ‘ভাঙামন’ গানের ভিডিও নিয়ে দর্শক-শ্রোতার সামনে হাজির হচ্ছেন হৈমন্তী। ‘ভাঙামন’ গানটি লিখেছেন স্বপ্নীল।

অলোক হাসানের পরিচালনায় গানটির ভিডিও নির্মাণ করেছেন মোশন রক এন্টারটেইনমেন্ট। এতে মডেল হিসেবে আছেন অন্তু করিম এবং পি জে হেলেন।

গানটি প্রসঙ্গে হৈমন্তী বলেন, ‘আমি মনেপ্রাণে একজন সংগীতশিল্পী। গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। পথ চলতে গিয়ে শুধু সবার দোয়া আর সঙ্গীতাঙ্গনের সবার সহযোগিতা চাই। একজন শুদ্ধ সঙ্গীতশিল্পী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অনেক যত্ন এবং সময় নিয়ে এই কাজটি করেছি। বাপ্পা দা মনের মতো করে গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন। গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই আমার ভালো শ্রম স্বার্থক হবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৩ ডিসেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘ভাঙামন’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]