মোরগ মার্কার জয়ে নায়ক নিরবের আনন্দ মিছিল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৮

এলাকাবাসীর প্রিয় নেতা রহমান ভাই। কমিশনার পদে নির্বাচন করছেন তিনি। মার্কা মোরগ। সবাইকে অবাক করে দিয়ে জয়ী হয়েছেন তিনি বিপুল ভোটে। তার বিজয়ের আনন্দে মিছিল নিয়ে রাজপথে নেমেছেন চিত্রনায়ক নিরব।

তার গলায় ফুলের মালা। নেতার গলাতেও মালা। তারা চড়েছেন গাড়িতে। সামনে পেছনে নেতাকর্মীরা নেচে গেয়ে অভিনন্দন জানাচ্ছেন রহমান ভাইকে।

আপকামিং সিনেমা ‘আব্বাস’-এ এমনই দৃশ্য দেখা যাবে। রাজধানীর সূত্রাপুরে বর্তমানে এই দৃশ্যায়ণ চলছে বলে জানালেন নিরব। সাঈফ চন্দন পরিচালিত ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এতে নেতা রহমান ভাই চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা জয়রাজকে।

নিরব বলেন, ‘অনেক চমৎকার গল্পে বিনোদনে ভরপুর একটি সিনেমা হতে যাচ্ছে ‘আব্বাস’। পরিচালক যত্ন নিয়ে ছবিটি তৈরি করছেন। মধ্যবিত্ত জীবনের টানাপোড়েন, প্রেম, রাজনীতি, সমাজের অবক্ষয়ের চিত্র ফুটে উঠবে এখানে।’

Nirab

তিনি আরও বলেন, ‘এই ছবিতে দুর্ধর্ষ মাস্তানের চরিত্রে অভিনয় করছি। আমার গুরু রহমান ভাই চরিত্রে আছেন জয়রাজ ভাই। তিনি এলাকার ডন। তার হাত ধরে ঢাকা শহরে আমার ঠাঁই হয়। তিনি আমাকে কোলেপিঠে করে মানুষ করেন। তার ক্ষমতার ছায়াতেই এলাকার ত্রাস হয়ে উঠি আমি।

ছবিতে দেখা যাবে রহমান ভাই কমিশনার পদে জিতেছেন। তার বিজয়ে আনন্দ মিছিল করছি আমরা তার সাঙ্গপাঙ্গরা। সেই দৃশ্যই আজ চিত্রায়িত হচ্ছে।’

এদিকে ছবির নির্মাতা সাঈফ চন্দন বলেন, ‘আগামী ২২ তারিখ পর্যন্ত চলবে শুটিং। তারপর দৃশ্যায়ণের পালা শেষ হবে। আশা করছি বাকি কাজগুলো গুছিয়ে আগামী বছরের মাঝামাঝিতে ছবিটি মুক্তি দিতে পারবো।’

ছবিটিতে নায়ক নিরবের নায়িকা হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবাকে। এর আগে তারা নাটকে জুটি হলেও চলচ্চিত্রে প্রথমবার দুজন একসঙ্গে অভিনয় করছেন।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :