আবার কোয়েলের নায়ক জিৎ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ১০ জানুয়ারি ২০১৯

টালিউডরে এক সময়ের সেরা জুটি ছিলেন জিৎ-কোয়েল। এক সঙ্গে কয়েকটি জনপ্রিয় সিনেমার উপহার দিয়েছেন তারা। ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবিতে জুটি বেঁধে যাত্রা শুরু করেছিলেন তারা। এরপর 'মানিক', 'শুভদৃষ্টি', 'হিরো', 'ঘাতক', ‘সাত পাকে বাঁধা’র মতো হিট ছবি উপহার দিয়ে সফল জুটিতে পরিণত হয়েছেন তারা। এই জুটির সর্বশেষ ছবি ‘প্রেম করেছি বেশ করেছি' মুক্তি পায় ২০১৫ সালে।

মাঝে তিনটি বছর পার হয়ে গেছে। এই বছরের শুরুতেই তাদের নিয়ে আলোচনা শুরু হয়েছে নতুন করে। আবারও জিৎ-কোয়েল জুটি ফিরছেন বড় পর্দায়। শোনা যাচ্ছে মুম্বাইয়ের এক নায়িকাও থাকবেন এই ছবিতে। তার নাম জানা না গেলেও সুরিন্দর ফিল্মস্ আর জিৎ এর প্রোডাকশন হাউসের উদ্যোগে এই ছবি যে তৈরি হতে চলেছে এই বিষয়ে টলিউড নিশ্চিত।

জিৎ ও কোয়েল জুটির দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা এতটাই যে, এই জুটিকে ‘জিকো’ নামে সম্বোধন করা হত। টলি মহলের একটা বড় অংশের মতে, এর পর আলাদা ভাবে জিৎ-কোয়েল জুটি বাঁধলেও তাদের আবেদন এখনও ফুরোয়নি।

জিৎ নাকি অনেকদিন ধরেই চাইছিলেন তার নতুন ছবিতে নায়িকা হোক কোয়েল। ইতিমধ্যে নতুন গল্পের জন্য পাভেল ও অভিমন্যু-সহ বেশ কয়েক জন নতুন পরিচালকের সঙ্গে কয়েক দফা আলোচনাও সেরেছেন নায়ক। টলি মহলের খবর, জিৎ- কোয়েলের এই ছবির পরিচালক রাজ চক্রবর্তী। তবে নায়ক, নায়িকা, পরিচালক কেউ সরাসরি মিডিয়ায় মুখ খোলেননি।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]