নারী সাজে কে এই অভিনেতা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:০২ পিএম, ১২ জানুয়ারি ২০১৯

গোলাপি সালোয়ার কামিজ। গোলাপি লিপস্টিক ঠোঁটে, কপালে একই রঙের টিপ। খোলা চুলে সুন্দরী এক অভিনেতা! ঠিক তাই। নারী সাজে থাকলেও তিনি একজন অভিনেতাই। ফেসবুকে ছবি দিয়ে চমকে দিয়েছেন।

তবে না বললে চেনার উপায় নেই কে তিনি। সম্প্রতি একটি নাটকের চরিত্রের প্রয়োজনে এভাবে নিখুঁত নারীর সাজে হাজির হলেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

আজ শনিবার, ১২ জানুয়ারি বছরের প্রথম শুটিংয়ে অংশ নিলেন ব্যস্ত এই অভিনেতা। জানালেন, বছরের শুরুটা করছেন একটি বিশেষ সিরিজ নাটকের মাধ্যমে। এটির নাম ‘জুলি বিউটিফুল’। নাটকটির নাম ভূমিকাতেই দেখা যাবে তাকে।

মিলন বলেন, ‘বছরের প্রথম কাজ শুরু করলাম। ভালো লাগছে। কাজে থাকলে সময়টা দারুণ কাটে। আর নিজের মেকাপ দেখে নিজেই তো চমকে গেছি। বুঝতেই পারছেন চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং হবে। খুব মজার একটি সিরিয়াল নিয়ে হাজির হবো আমরা।’

‘জুলি বিউটিফুল’ নামের এই নাটকটি রচনা ও পরিচালনা করছেন বিপ্লব হায়দার। প্রযোজনা করছেন মীর ফকরুদ্দিন ছোটন। এতে আনিসুর রহমান মিলন ছাড়াও অভিনয় করছেন মিলন ভট্ট, অ্যানি খান, ওয়ালিউল হক রুমি প্রমুখ।

ধারাবাহিকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচার শুরু হওয়ার কথা রয়েছে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]