বাসায় ফিরেছেন অহনা, প্রয়োজনে বিদেশি চিকিৎসা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯

সড়ক দুর্ঘটনার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী অহনা। কিন্তু এক সপ্তাহ পেরিয়ে গেলেও তার শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি। কিন্তু অবস্থা আরও খারাপ হওয়ায় সোমবার তাকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। এখন আগের চেয়ে কিছুটা ভালোর দিকে তার শারীরিক অবস্থা। বুধবার হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয় অহনাকে। তার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু এ তথ্য নিশ্চিত করেন।

লিজা ইয়াসমীন মিতু বলেন, ‌‘সোমবার অহনার অবস্থা খুবই খারাপ ছিলো। তাই অ্যাপোলোতে নেয়া হয় তাকে। দুইদিন চিকিৎসার পর এখন কিছুটা সুস্থ হয়েছে সে। পরীক্ষা নীরিক্ষার পর জানা গেছে তার শরীরের কোন হাড় ভাঙ্গেনি। তবে কোমরের টিস্যুগুলোর মারাত্বক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার। দেড় মাস বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তার। এই সময়ের মধ্যে কোমড়ের টিস্যুর ক্ষতি না সারলে অহনাকে চিকিৎসার জন্য দেশের বাইরে নিতে হবে।’

এদিকে দুর্ঘটনার পর থেকে অহনার অভিনীত নাটকের শুটিং বন্ধ। চিকিৎসা বাবদও বেশ টাকা খরচ হয়েছে। সেই সঙ্গে অহনার গাড়ির ক্ষতি হয়েছে। তাই অহনার পক্ষ থেকে মিতু ট্রাক চালকের জরিমানার জন্য পুলিশের কাছে সুপারিশ করেছেন।

প্রসঙ্গত, গত ৮ জানুয়ারি অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় দ্রুত গতির একটি ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে।

অহনা তার গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাকচালককে নামতে বললে চালক আবারো অহনার গাড়ি ধাক্কা দেন বলে জানিয়েছেন অহনা। পরে গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি অহনার সঙ্গে তর্কাতর্কি করেন। এ সময় অহনা নিজেই ট্রাকের দরজা দিয়ে উঠে চালককে নামাতে যান।

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২ নম্বর সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক করলে ছিটকে পড়ে আহত হন অভিনেত্রী অহনা।

এ ঘটনায় ৯ জানুয়ারি উত্তরা পশ্চিম থানায় মামলা করেন অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু। মামলায় গ্রেফতার ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :