ভারতের দেড়শ সিনেমা হলে বাংলাদেশের নায়িকা মেঘলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৯ জানুয়ারি ২০১৯

বাংলাদেশে মডেলিংয়ের পরিচিত মুখ মেঘলা মুক্তা। বেশ কিছু চলচ্চিত্রেও দেখা গেছে তাকে। ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘নবাব’র মতো ছবিতে তিনি হাজির হয়েছিলেন ছোট দুটি চরিত্রে।

সেই মেঘলাই এবার মূল নায়িকা হয়ে চমক দেখাবেন ভারতের দক্ষিণী ছবিতে। তার অভিনীত তেলেগু সিনেমা ‘সাকালা কালা ভাল্লাভুডু’ মুক্তি পাচ্ছে ১ ফেব্রুয়ারি। প্রায় দেড়শ সিনেমা হলে ছবিটি প্রদর্শিত হবে বলে জানালেন মেঘলা।

এ ছবির নায়ক তানিস্ক রেড্ডি। এটি পরিচালনা করেছেন শিবা গণেশ। ছবিতে মেঘলাকে দেখা যাবে চৈত্রা নামের চরিত্রে। এতে মেঘলার বাবার চরিত্রে আছেন তামিল ও তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতা সুমন তালওয়ারকে। যিনি রজনীকান্তের ‘শিবাজি’ ও অক্ষয় কুমারের ‘গাব্বার ইজ ব্যাক’ ছবিতে ভিলেন ছিলেন।

মেঘলা বলেন, ‘অবশেষে অপেক্ষার অবসান ঘটছে। প্রায় দুই বছর পর স্বপ্নের সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আমার। নিশ্চিত হয়েছি আগামী ১ ফেব্রুয়ারি দক্ষিণের ছবিতে অভিষেক হচ্ছে আমার। মানে আমার তেলেগু ছবিটি সেদিন মুক্তি পাবে। সবাই দোয়া করবেন যে চ্যালেঞ্জ আমি নিয়েছি সেটা পূরণ করতে পারি যেন।’

বর্তমানে ছবির মুক্তি উপলক্ষে হায়দরাবাদে রয়েছেন মেঘলা। তিনি জানান, সিম্ভা ফিল্মস-এর ব্যানারে নির্মিত বাণিজ্যিক ঘরানার ‘সাকালাকালা ভাল্লাবুড়ু’ ছবিটি মুক্তি পাবে দক্ষিণের পাঁচটি স্টেট তেলেঙ্গানা, তামিলনাড়ু, কেরালা, কর্নাটক ও অন্ধ্র প্রদেশের ১৫০টি হলে।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :