গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে সোনু নিগম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৯

মুম্বইয়ের উড়িষ্যার জে পুরে একটি রেস্তোরাঁয় সি-ফুড খাওয়ার পর হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন জনপ্রিয় কণ্ঠ শিল্পী সোনু নিগম। ওই খাবার খাওয়ার পরেই তার চোখ-মুখ ফুলতে শুরু করে। অবস্থা এতটাই গুরুতর হয়ে দাঁড়ায় যে তাকে নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে আইসিইউতে ভর্তি করে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হয় তার। জানা গেছে, সি-ফুড থেকেই অ্যালার্জি হয়েছিল গায়কের। আর সেটা চূড়ান্ত ভাবে বেড়ে গেছিল। সোনুর সম্প্রতি পোস্ট করা দুটি ছবির একটাতে দেখা গেছে তার চোখ অসম্ভব ভাবে ফুলে গেছে, অন্যটিতে তিনি মুখে মাস্ক পড়ে শুয়ে রয়েছেন।

সেখানে ৪৫ বছর বয়সী গায়ক জানিয়েছেন, সোমবার এলার্জিতে তার অবস্থা এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে তাকে নানাবতী হাসপাতালে ভর্তি হতে হয়। সোনুর শ্বাসকষ্টও শুরু হয়ে গিয়েছিল।

সোনু নিগম বলেন, ‘জয়পুরে আমি পারফর্ম করতে পারতাম না যদি না চিকিৎসকেরা এবং আমার মিউজিশিয়ান ও টেকনিশিয়ান পরিবার পাশে থাকতো। পরিস্থিতি আরও খারাপ হতে পারতো, যদি না তিনি দ্রুত হাসপাতালে যেতাম।’

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]